English|Bangla আজ ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার ভোর ৫:৩৩
শিরোনাম
কুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?গোবিন্দগঞ্জে অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধাররাণীনগরে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহী নিহতগোবিন্দগঞ্জে অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনমাদারীপুর জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জদের সাথে আলোচনা সভাবাংলাদেশ প্রার্থমিক শিক্ষক কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার মানববন্ধন ও স্মারক লিপি প্রদানরায়পুরে ৯৩ গ্রাম পুলিশ পেলেন শীতবস্রমোহনগঞ্জে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণনান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে স্বাস্থ্য শিক্ষা প্রদান ও ঔষধ বিতরণশীতার্তদের মাঝে তিনশত কম্বল বিতরন করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কিশোরগঞ্জ ইউনিট

চান্দগাঁও ওয়ার্ডে ১৭৮ কোটি টাকার উন্নয়ন হয়েছে -সিটি মেয়র

আল আমিন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

নগরীর চান্দগাঁও ওয়ার্ডের রাস্তা-ঘাট, কালভার্ট নির্মাণে ১শত ৭৮ কোটি টাকার উন্নয়ন কাজ করা হয়েছে বলে উল্লেখ করেন সিটি মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন। বিগত কারো আমলে এই ওয়ার্ডে এত টাকার উন্নয়ন কাজ আর কখনো হয়নি। তিনি আজ ১ জানুয়ারি শুক্রবার বিকালে চাঁন্দগাঁও ওয়ার্ডস্থ শমসের পাড়ায় উন্নয়ন কাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন।
সিটি মেয়র বলেন, আমার দায়িত্ব কালীন সময়ে চান্দগাঁও ওয়ার্ডে ১’শ ৭৮ কোটি টাকার উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে। এছাড়া আগামীতে এ ওয়ার্ডের উন্নয়নে ১’শ ৬৪ কোটি টাকার উন্নয়ন কাজ পরিকল্পনায় রাখা হয়েছে।

বহদ্দার হাট ফ্লাইওভার থেকে কালুরঘাট পর্যন্ত আরাকান সড়ক উন্নয়ন কাজ শিঘ্রই শেষ হবে। প্রায় ৭২ কোটি টাকা ব্যয়ে এই সড়কের ৪.৮৯ কি.মি উন্নয়ন কাজ চলমান রয়েছে। চান্দগাঁও ওয়ার্ড এলাকায় ৫ টি লট এবং মোহরা ওয়ার্ড এলাকায় ৭টি লটের আওতায় এই উন্নয়ন কাজ সম্পন্ন করা হচ্ছে। তিনি বলেন, প্রকল্পের আওতায় সড়কের উভয় পাশে প্রশস্ত ড্রেন নির্মাণ, দৃষ্টিনন্দন ফুটপাত,আলোকায়নসহ সৌন্দর্য বর্ধন করা হবে। এ সড়ক দিয়ে চলাচলকারী উত্তর ও দক্ষিচট্টগ্রামের প্রায় পাঁচ লাখ মানুষ উপকৃত হবে।
বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোহাম্মদ আইয়ুবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ সাইফু,বিশিষ্ট রাজনীতিক মোহাম্মদ ইসা বিশেষ অতিথির বক্তব্য রাখেন। এতে আরো বক্তব্য রাখেন মিন্নত আলী মসজিদের সভাপতি মোঃ মনজুর আলম, পূর্ব মহল্লা কমিটির সভাপতি মাহবুবুল আলম, সাবেক ছাত্রনেতা নাছির বিল্লাহ, মধ্যম চান্দগাঁও মহল্লা কমিটির সভাপতি খোরশেদ আলম, অর্নব এর সভাপতি জিয়াউর রহমান, মাসুদ স্মৃতি সংসদের সাখাওয়াত হোসেন। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিক অলি আহমদ,আবদুর রশিদ লোকমান,ইকবাল হোসেন রনি,জহুরুল আলম মসজিদের মতোয়াল্লি ইব্রাহিম খলিল, আলমগির আলম, অনিল দাস গুপ্ত,আবদুর রহমান প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো