English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সন্ধ্যা ৬:৪৫
শিরোনাম
নওগাঁয় পরকীয়ার জেরে চাপাতি দিয়ে কুপিয়ে নারীর হাতের আঙ্গুল বিচ্ছিন্ন ॥ যুবক আটকপলাশবাড়ীতে জাতীয় বীমা দিবস পালিতগোবিন্দগঞ্জে স্বর্ণ ব্যবসার আড়ালে স্বর্ণ বন্ধকীর নামে রমরমা সুদের ব্যবসাবান্দরবানে বিভিন্ন ৯টি মামলার জব্দকৃত মাদকদ্রব্য ধ্বংসপলাশে নিখোঁজ কিশোর হত্যা মামলায় গ্রেফতার ২নওয়াপাড়ায় ট্রেনে কাটা পড়ে ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যুরাণীনগরে বাঁশ বোঝাই ভটভটিকে সহযোগীতা করতে গিয়ে প্রাণ গেল ময়েনেরভূঞাপুর থানা পুলিশের সহায়তায় ঠিকানা খুঁজে পেল হারিয়ে যাওয়া ৫ ছাত্রবীরমুক্তিযোদ্ধা তারা মৃধার বাড়ি-ঘর ভাঙচুরের প্রতিবাদে ভূঞাপুরে মানববন্ধননাগেশ্বরীতে জাতীয় বীমা দিবস ও বঙ্গবন্ধু বীমা মেলা অনুষ্টিত

চাঁদা না দেয়ার কারণে দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার সম্পাদক উপর হামলা

এম এ মাজেদঃ

চাঁদা না দেয়ার কারণে দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়ার উপর হামলার ঘটনা ঘটেছে। মালিবাগ ফরচুন টাওয়ারে অবস্থিত পত্রিকাটির অফিসে এই হামলার ঘটনা ঘটে।

পত্রিকাটির অফিস স্টাফ সোহাগ জানান, শনিবার রাতে একদল যুবক অফিসের তালা ভেঙ্গে মালামাল লুটপাটের চেষ্টা করে। ঘটনাটি ততক্ষণাত ভবন মালিককে জানালে তারা সম্পাদককে সকালে অফিসে গিয়ে অভিযোগ জানাতে বলেন।

সোমবার সকালে পত্রিকাটির সম্পাদক বেলাল হোছাইন অফিস ফ্লোরে প্রবেশের সাথে সাথেই কয়েক যুবক তাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ভবনটির অন্য ফ্লাটের লোকজন বাধা দিলে অপহরণকারীরা তাকে ৭ম তলার একটি ফ্লাটে নিয়ে বিকাল ৫টা পর্যন্ত আটকে রাখে।
ঘটনার বিষয়ে সম্পাদক বেলাল হোছাইন জানান, দীর্ঘ দিন যাবত ভবন মালিকের ছেলে ১৫ লক্ষটাকা চাঁদা দাবি করে আসছিল।

টাকা না দেয়ার কারণে গতকাল অফিসে লুটপাট করার চেষ্টা করে। সকালে আবিরসহ ৮/৯ যুবক আমাকে অফিস থেকে তুলে নেয়ার চেষ্টা করে। এবং ৭ তলার একটি ফ্লাটে আটকে রেখে টাকার জন্য মারপিট করে।

পত্রিকাটির সিনিয়র রিপোর্টার মোফাজ্জল জানান, পুলিশের জরুরী বিভাগ ৯৯৯ এ কল করে সহযোগীতা চাওয়া হলে রমনা মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে আবির নামে এক ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে আসে। ঘটনাস্থলে উপস্থিত পুলিশের এসআই নারায়ণ জানান, ৯৯৯ এর ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। এ সময় ঘটনাস্থল থেকে আবির নামে একজনকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান,ঘটনার একটি ভিডিও ফুটেজ দেখে মারপিট ও অপহরণের সত্যতা পেয়েছে পুলিশ। রমনা মডেল থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, উক্ত ঘটনায় আবিরসহ আট জনকে আসামি করে অপহরণ এবং চাঁদা দাবির অভিযোগে একটি মামলা প্রক্রিয়াধীন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো