English|Bangla আজ ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সন্ধ্যা ৬:৫৩
শিরোনাম
খানসামায় সরক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু।ঠাকুরগাঁও নাগরিক কমিটির সাধারণ সভা অনুষ্ঠিতকুড়িগ্রামে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেন সংসদ সদস্য আলহাজ্ব পনিরউলিপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যুবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিতবান্দরবা‌নে ভাল্লুকের আক্রমণে আহত ৩ফুলছড়ির চরের ভুট্রাক্ষেত থেকে যুবতীর লাশ উদ্ধার

চাঁদাবাজি মামলায় জামিন পেয়েই সাক্ষীদের রাস্তা বন্ধ।

রাকিব হাসান, মাদারীপুর।

মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নে মহিষেরচর এলাকায় একটি সড়কের মাঝ পথে ৭/৮ টা খুটি গেড়ে ট্রাক চলাচল বন্ধ করে দিয়েছে স্থানীয় কিছু লোকজন। শুক্রবার সকালে এঘটনা ঘটে।

ভুক্তভোগী ও অনুসন্ধানে জানা গেছে মহিষেরচর ৮ নং ওয়ার্ডে বাংলাদেশ সরকারের পানি উন্নয়ন বোর্ড আরিয়াল খাঁ নদের পাড় ঘেঁষে বেশ কয়েক বছর আগে শহর রক্ষা বাধ নির্মাণ করেন। এরই একটা অংশ লঞ্চঘাট থেকে সিকদার কান্দি এলাকা দিয়ে ফেরিঘাটের পাকা সড়কের সাথে যুক্ত হয়েছে।

মহিষেরচর ৮ নং ওয়ার্ডে আরিয়াল খাঁ নদের পাড় ঘেঁষে গড়ে উঠেছে হাওলাদার ট্রেডার্স, মায়ের দোয়া, রোকেয়া ট্রেডার্সসহ বেশকিছু ব্যবসায়ী প্রতিষ্ঠান। ভুক্তভোগী সোহেল হাওলারসহ কয়েক জন ব্যবসায়ীরা অভিযোগ করে বলেন, কালাম সিকদার, ইমান সিকদারের নেতৃত্বে লাভলু সিকদার, রাজিব সিকদারসহ কয়েকজন মিলে আমাদের ব্যবসা বন্ধ করতে রাস্তাবন্ধ করে দিয়েছে।

এখানে আমরা ১৬ বছর ধরে ব্যবসা করছি এতোদিন সমস্যা হয়নি। ওদের বিরুদ্ধে একটা ঘড় লুট ও চাঁদাবাজির মামলা হয়েছে আর সে মামলার সাক্ষী আমিসহ কয়েকজন, সে কারনেই রাস্তা মাঝে খুটি গেড়ে দিয়েছে।

কথা হয় লাভলু সিকদারের সাথে তিনি বলেন, ওই জায়গা আমাদের তাই বন্ধ করে দিয়েছি তবে পায়ে হাটা রাস্তা রেখেছি।

‘এতোবছর ওরা ফাও ব্যবহার করছে আর না।’
মামলার সাক্ষী হবার কারনে এমন করেছেন কি না? এর উত্তরে বলেন, মামলার সাথে এই ঘটনার কোন সম্পর্ক নেই। রাস্তা আমাদের জায়গায় এখান দিয়ে কোন ট্রাক যেতে পাড়বে না।

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) বদরুল আলম মোল্লা বলেন, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মাদারীপুর পানি উন্নয়ন বোর্ড এর নির্বাহী প্রকৌশলী পার্থ প্রতিম সাহা বলেন, আমাদের কিছু করার থাকলে তদন্ত করে অবশ্যই সেই মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো