English|Bangla আজ ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৩:৪৯
শিরোনাম
এইচ টি ইমামের মৃত্যুতে নোবিপ্রবি উপাচার্যের শোকনলডাঙ্গায় ইউপি চেয়ারম্যান প্রার্থী মিঠুর বাইক শোডাউনসোনাগাজী থানার অফিসার ইনচার্জ ফেনী জেলার শ্রেষ্ঠ পুরস্কারে মনোনিতসাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদান

চসিক নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র প্রার্থী- আলহাজ্ব এম ওয়াহেদ মুরাদ

আব্দুল করিম চট্রগ্রাম মহানগর প্রতিনিধি

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন ২০২০ এ ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ (নিবন্ধন নং-৩০) এর চেয়ার প্রতীকে প্রতিদ্বন্ধীতা করবেন প্রবীন রাজনীতিবিদ সাবেক এম পি বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব কফিল উদ্দীন এর সুযোগ্য পুত্র আলহাজ্ব মাওলানা এম ওয়াহেদ মুরাদ।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের গৃহীত এক সিদ্ধান্তে দলের পক্ষে প্রতিদ্বন্তিতার নিমিত্তে তাঁকে মনোনয়ন প্রদান করা হয়।

উল্লেখ্য যে, তিনি চট্টগ্রাম নগর এর ভুমিপুত্র বাকলিয়ার কৃতি সন্তান সাবেক এম পি মরহুম আলহাজ্ব কফিল উদ্দীন এর পুত্র। বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে কামিল স্নাতকোত্তর সহ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হতে তিনি অনার্স মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।

বর্তমানে তিনি ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম মহানগর এর যুগ্ন-সাধারণ সম্পাদক। ছাত্রজীবন থেকেই তিনি ইসলামের মূলধারা আহলে সুন্নাত ওয়াল জামায়াত এর মতাদর্শালোকে গঠিত ইসলামী ছাত্রসেনার রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন।

উল্লেখ্য যে, তিনি বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর মনোনীত প্রার্থী হিসেবে চট্টগ্রাম-৯ সংসদীয় আসনে প্রতিদ্বন্ধীতা করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো