English|Bangla আজ ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ১১:১৪
শিরোনাম
নওগাঁয় মুজিব শতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলায় জেলা প্রশাসন একাদশ ১০১ রানে বিজয়ীকুড়িগ্রামে ৪০দিনের কর্মসূচীর টাকা ফেরত; আইনানুগ ব্যবস্থার দাবী বঞ্চিতদেরগাইবান্ধা প্রেসক্লাবের বার্ষিক প্রীতি সম্মিলন অনুষ্ঠিতকুড়িগ্রাম সদরে হা-ডু-ডু ফাইনাল খেলা অনুষ্ঠিতমুক্তাগাছায় ইউনিয়ন পরিষদ, নির্বাচন উপলক্ষে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত।মানব সেবার উপরে কোন ইবাদত নেই- আলহাজ্ব ইদ্রিস মিয়ারাণীনগরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিতপাথরঘাটায় মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটের ছুরির আঘাতে রক্তাক্ত মা,বখাটে আটক।কুড়িগ্রামে কবরস্হান বৃদ্ধির উপলক্ষে ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল: প্রধান অতিথি যুক্তিবাদীগাজীপুরে পরিবর্তন- ২৩ এর উদ্যোগে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপিত হয়।

চলে গেলেন ময়মনসিংহের প্রবীন আইনজীবী ও সকলের অভিভাবক এডভোকেট আনিসুর রহমান খান,সর্বত্র শোকের ছায়া।

স্টাফ রিপোর্টার : নীহার বকুল

ময়মনসিংহ নাগরিক আন্দোলন সভাপতি, ময়মনসিংহ ‘ল’ কলেজের সাবেক অধ্যক্ষ, ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতি র সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ ময়মনসিংহ জেলার উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রবীণ আইনজীবি আনিসুর রহমান খান আর নেই।

আজ বুধবার বিকাল পৌনে পাঁচটায় তিনি নিজ বাড়িতে আকস্মিক হৃদক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।
( ইন্না-লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন।)

আগামীকাল বৃহস্পতিবার বাদ যোহর ময়মনসিংহ আঞ্জুমান ঈদগাহ ময়দানে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৬ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেছেন ময়মনসিংহ জেলার সকল শ্রেণী পেশার জনসাধারণ।

ময়মনসিংহ নাগরিক আন্দোলনের মাধ্যমে তিনি সিটি কর্পোরেশন,ময়মনসিংহ বিভাগ আদায়, জেলার সার্বিক উন্নয়ন, নদনদী, পরিবেশ, শিল্প সাহিত্য সংস্কৃতির উন্নয়নে আমৃত্যু কাজ করে গেছেন। তার অবদান ময়মনসিংহের সকল নাগরিক আজীবন মনে রাখবে।অভিভাবক তুল্য এ মহান মানুষের মৃত্যুর সংবাদে সমগ্র জেলায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো