English|Bangla আজ ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার সকাল ৯:৫৮
শিরোনাম

চরযমুনা সেবা সমিতির নির্বাচনে সভাপতি হলেন মোঃ কাজল মিয়া

চরফ্যাশন প্রতিনিধিঃ ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার চরযমুনা সেবা সমিতির নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ কাজল মিয়া।

চরযমুনা সেবা সমিতির ২০১৯ নির্বাচনের ৭৫ ভাগ ভোট পেয়ে সভাপতি হলেন নীলকমল ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ কাজল মিয়া। তিনি বিগত কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদ হিসেবে দায়িত্ব পালন করেন। সমিতির নির্বাচনের পরে আজ সকল সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠানিক ভাবে তাকে সভাপতি ঘোষণা করা হয়।

সমিতির সদস্যরা বলেন, কাজল মিয়া সভাপতি হওয়ায় আমরা খুব আনন্দিত। আশাকরি তিনি আমাদেরকে সমিতির সকল কাজ কর্মে সর্বাধিক সাহায্য করবেন।

কাজল মিয়া বলেন, আমি বিগত সময় সমিতির সাংগঠনিক সম্পাদক ছিলাম এবারের নির্বাচনে সমিতির অন্তর্ভুক্ত সদস্যদের সমর্থনে আমি সভাপতি নির্বাচিত হই।

আজ আমাকে সদস্যদের ভোটে বিজয়ী করে চরযমুনা সেবা-সমিতির সদস্যদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা ও সমিতির সার্বিক উন্নয়ন করার সুযোগ করে দিয়েছেন। আমি সততা ও নিষ্ঠার সাথে সমিতির দায়িত্ব পালন করব ইনশআল্লাহ।

এই সময় উপস্থিত ছিলেন, সমিতির নব নির্বাচিত সাধারন সম্পাদক, কোষাধ্যক্ষ ও নির্বাচিত দুজন সদস্য। এবং জনগনের পক্ষ থেকে সভাপতিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো