English|Bangla আজ ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ৮:৩৫
শিরোনাম
মুজিববর্ষে শেখ হাসিনার উপহার: ঘর পেলো রায়পুরের ২৫ গৃহহীন পরিবারআলীকদমে ভুমিহীনদের বাড়ি উপহার দিলেন শেখ হাসিনার।মাদারগঞ্জে ১২১ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার গৃহ প্রদানসরিষাবাড়ীতে গৃহহীন পরিবার পেল নতুন ভূমি ও বাড়ীপত্নীতলায় স্থায়ী ঠিকানা পেল গৃহহীন ১১৪ পরিবারআমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিবোনা বরং তার জন্য দু’হাত তুলে দোয়া করবো-খাদ্যমন্ত্রীরূপগঞ্জে আগুনে পুড়ে একই পরিবারের নিহত ৪কালীগঞ্জে মুলগাঁও শীতার্তদের মাঝে কম্বর ও মাক্স বিতরণখেলাধূলা না করলে শারীরিক ভবে সুস্থ থাকা যায়না – রিমি এমপিকালীগঞ্জে এতিমদের মাঝে কম্বল বিতরণ করেন চুমকি এমপি।

চরফ্যাসনে বাবুরহাট সড়ক নির্মাণ প্রকল্পে ৮৫০কোটি টাকা বরাদ্দ

ভোলার চরফ্যাসন-বাবুররহাট মহাসড়ক নির্মাণ প্রকল্পে মঙ্গলবার একনেক সভায় ৮শ ৫০ কোটি টাকা বরাদ্দ দেয়ায় চরফ্যাসন এলাকাজুড়ে উৎসবের আনন্দ বিরাজ করছে।

গত ৩০ অক্টোবর সেতু ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের এমপি চরফ্যাসনে বিশাল জনসভায় যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব মন্ত্রীর কাছে চরফ্যাসন বাবুরহাট আঞ্চলিক মহাসড়ক নির্মাণের দাবী করেন।

সেতুমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নে সদয় সুপারিশক্রমে মঙ্গলবার প্রধানমন্ত্রীর সভাপতিত্বে একনেক সভায় চরফ্যাসন-বাবুরহাট প্রকল্পের নির্মাণকাজে ৮শ ৫০ কোটি টাকার অনুমোদন দেয়া হয়েছে।

একনেক সভায় প্রকল্পের অর্থবরাদ্দের খবর পাওয়ার পর চরফ্যাসনে সর্বত্র উৎসবের আনন্দ বইছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো