English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার দুপুর ১:৫১
শিরোনাম
নাগেশ্বরীতে জাতীয় বীমা দিবস ও বঙ্গবন্ধু বীমা মেলা অনুষ্টিতদিনাজপুরে নাগরিক উদ্যোগ এবং এসসিডিএস এর উদ্যোগে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিতচরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ

চরফ্যাশন জিন্নাগড় থেকে এফজেট মোটর বাইক চুরি

ভোলা প্রতিনিধি :

ভোলার চরফ্যাশন জিন্নাগড় ৯ নং ওয়ার্ড স্থানীয় চকবাজ থেকে (৪ মার্চ) রাত ৯ টা সময় নজরুল ইসালাম (মন্জু)
মিয়াঁর এফজেট রেড কালার মোটর বাইক চুরি করেন, শিমুল (২০) নামের এক বখাটে, পিতা, মান্নান মাঝি মাতা, রাশেদা বেগম।

তার সহকারীরা সহ মোটর বাইকটি চুরি করে নিয়ে যায়।
এবং তার বাবা মা তাকে এই চুরির সহযোগীতা করেন।
তাদের কারনে এলাকায় মানুষ শান্তি তে বসবাস করা পারে না, প্রতিদিনই তারা এমন চুরির ঘটনা ঘটায়। ছিনতায়, চুরি, মাদক সেবন, মাদক পাচার সহ সব অবৈধ কাজ করে বখাটে (শিমুল) এলাকায় রাতের অধারে নানা রকম অপকর্ম করে বেড়াই। ভিবিন্ন বাসায় চুরি করনে শিমুল ও তার সহকারীরা ।

চরফ্যাশন থানায় অভিযোগ করার পর গত রাত ( ৪ মার্চ) ১০ টা ৩০ মিনিটের দিকে চরফ্যাশন থানার সাব ইন্সপেক্টর নাসির হোসেন পরবির্তিতে মোটর বাইকটি উদ্দার করে তার হেফাজতে রাখেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো