English|Bangla আজ ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৮:৫৬
শিরোনাম
গোবিন্দগঞ্জ পৌরসভার নির্বাচনে ভোটারদের চাওয়া পরিকল্পিত উন্নয়ন ও সুষ্ঠু নির্বাচননাচনাপাড়ায় কৃষকের ধানের পালায় আগুন দিয়েছে দুর্বৃওরাচাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা-ফেনসিডিলসহ ৩ জন গ্রেপ্তারকুুড়িগ্রামে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিলসহ সাংবাদিক আটকতার্ত ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মানুষদের মাঝে শীতবস্ত্র পৌছে দিলেন নওগাঁর প্রকৌশলীরাকুড়িগ্রাম জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই উলিপুর থানার সোহাগ পারভেজবাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির বিশেষ টিমের সদস্য, রুহুল আমিন।ভূঞাপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, ১০ কাউন্সিলর প্রার্থীকে জরিমানাগোবিন্দগঞ্জ দুই বালুদস্যূ আটককুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?

চরফ্যাশনে জাতির জনকের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ক্ষণগণনার উদ্বোধন

ভোলা প্রতিনিধি:

ভোলার চরফ্যাশন উপজেলা পরিষদের আয়োজনে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালি, বাঙ্গালি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীকে কেন্দ্র করে ক্ষণগণনা যন্ত্র উদ্বোধন করা হয়েছে।

আজ ১০জানুয়ারি সন্ধ্যা সাড়ে পাঁচটায় বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবশ উপলক্ষ্যে চরফ্যাশন উপজেলা পরিষদ চত্বরে সারাদেশের ন্যায় একযোগে এ ক্ষণগণনার যন্ত্রটি উদ্বোধন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন,উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, চরফ্যাশন সরকারি কলেজের অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল, চরফ্যাশন ফাতেমা মতিন মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ মোঃ হোসেন, ভোলা জেলা কোস্ট ট্রাস্টের টিম লিডার রাশিদা বেগম, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম বিপ্লব যুব লীগ নেতা ও সাবেক ছাত্রলীগের সভাপতি ইউসুফ হোসাইন ইমনসহ বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসার শিক্ষক শিক্ষিকা এবং ছাত্রছাত্রী বৃন্দ।

পরে সন্ধ্যা সাড়ে ছয়টায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে এক মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে চরফ্যাশন সাংস্কৃতিক জোটের বিভিন্ন শিল্পীরা অংশগ্রহণ করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো