English|Bangla আজ ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার বিকাল ৫:০৭
শিরোনাম
রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, এস আই গোলাম মোস্তফা।নবীনগরে কুয়েত প্রবাসী ওবায়েদউল্লাহ নিজেস্ব অর্থায়নে দরিদ্রজনগোষ্ঠী মাঝে ইফতার সামগ্রী বিতরননবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি এম এস কে মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার!গংগাচড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা আটক – ১পাটগ্রাম থানা লালমনিরহাট জেলায় শ্রেষ্ঠ থানা নির্বাচিতনরসিংদীর শিবপুরে ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার জিতে নিয়েছে ২০ কিশোরদিনাজপুর জেলা ছাত্রলীগ কর্মী’র মাক্স বিতরণচট্টগ্রামে তারাবি দিয়ে অর্ধশতাধিক গ্রামে একদিন আগেই রোজা শুরুধর্ষণের শিকার কিশোরি মা-বাবাকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেচাঁদপুরের ফরিদগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ করে ধ্রুবতারা সমাজ কল্যাণ ফাউন্ডেশন।

চরফ্যাশনে কোস্ট গার্ডের অভিযানে ৭০ লাখ টাকার অবৈধ জাল জব্দ

চরফ্যাশন (ভোলা)প্রতিনিধি: চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচা থানার বুড়াগৌরাঙ্গা নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে ২০টি বিন্দি জাল সহ ১ লাখ মিটার চর ঘেরা ও ১ লাখ ২০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেছেন কোস্টগার্ড চরমানিকা স্টেশন আউটপোস্ট কন্টিনজেন্ট কমান্ডার।

শুক্রবার (২৯ নভেম্বর) সকালে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় জালে আটকে থাকা ১০০ কেজি বিভিন্ন প্রজাতির মাছ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মাছগুলো উপজেলা মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনারের নির্দেশক্রমে চর কচ্ছপিয়ার ৬ টি এতিমখানায় ও গরিবদের মাঝে বিতরণ করা হয়েছে।

কোস্টগার্ড চরমানিকা স্টেশন কন্টিনজেন্ট কমান্ডার মোঃ আলমগীর হোসেন জানান বুড়া গৌরাঙ্গ নদীতে অভিযান পরিচালনাকালে চর কুকরী মুকরী, চর পশ্চিম দিঘল, মানিকা ঠৌডা নদী থেকে ২০ টি বিন্দি জাল সহ ১ লাখ মিটার চর ঘেরা ও ১ লাখ মিটার ২০ হাজার মিটার কারেন্ট জাল আটক করা হয়। অবৈধ এ জালের বাজার মুল্য প্রায় ৭০ লাখ টাকা।

সকালে উপজেলা মৎস্য কর্মকতার নির্দেশক্রমে চরকচ্ছপিয়া কোস্টগার্ডের অফিসের সামনে জালগুলো পুড়িয়ে দেওয়া হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো