English|Bangla আজ ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৪:১০
শিরোনাম
রংপুর জেলা আ’লীগ নেতা ওয়াজেদুল ইসলামের মাতা আর নেইফুলপুর শুভসংঘের নয়া কমিটির যাত্রা শুরু, আশরাফ সভাপতি, পান্না সাধারণ সম্পাদকনরসিংদীতে ঢিলেঢালা লকডাউনচিরিরবন্দরে নির্দেশ অমান্য করে দোকান খোলায় ১০ প্রতিষ্ঠানকে জরিমানাফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরুপহেলা বৈশাখ উপলক্ষে সাপাহারে রোগীদের মাঝে উন্নত খাবার পরিবেশনকরোনা কি পৃথিবীতে দুর্ভিক্ষের হাতছানি দিচ্ছে?ইউএনও-এসিল্যান্ডের নজরদারী- নান্দাইলে কঠোরভাবে লকডাউন পালনমুরাদনগরে খেলার মাঠকে বাঁচিয়ে রাখতে মানবিক আবেদন জানিয়ে মানববন্ধনলক্ষ্মীপুরে মেশিনে কাঁটা পড়ে শ্রমিকের মৃত্যু

চরফ্যাশনে ইবতেদায়ীতে সেরা রেসিডেন্সিয়াল মডেল মাদ্রাসা

ভোলা প্রতিনিধি:

ভোলার চরফ্যাশন উপজেলার রেসিডেন্সিয়াল মডেল মাদ্রাসা ইবদেতায়ী শিক্ষা সমাপনী পরিক্ষায় সেরা হয়েছে। চরফ্যাশন উপজেলায় ইবদায়ী সমাপনী পরিক্ষায় ১৯টি জিপিএ-৫ এর মধ্যে রেসিডেন্সিয়াল মডেল মাদ্রাসা ৯টি জিপিএ-৫ অর্জন করেছে। এছাড়াও উপজেলা জেডিসি পরিক্ষায় চরফ্যাশন মাদ্রাসা পরিক্ষা কেন্দ্রে একটি জিপিএ-৫ পেয়েছে সেটাও এ মাদ্রাসা থেকে।

এ মাদ্রাসা থেকে ১৪জন শিক্ষার্থী জেডিসি পরিক্ষায় অংশগ্রহন করে শতভাগ কৃতকার্য হয় বলে জানান মাদ্রাসা কর্তৃপক্ষ। সন্তানদের ভালো ফলাফল দেখে উচ্ছাস প্রকাশ করেন অভিভাবক পৌর ৪নং ওয়ার্ড আ’লীগ সভাপতি মোঃ হারু অর রশিদ। পৌর কাউন্সিলর আকতারুল আলম সামু বলেন, এ মাদ্রাসাটির শিক্ষার পরিবেশ মানসম্মত ও সুন্দর শু-শৃঙ্খল হওয়ায় এবং শিক্ষার্থীদের পড়ালেখায় ভালো মননিবেস করায় শিক্ষার্থীরা ভালো রেজাল্ট করেছে। রেসিডেন্সিয়াল মডেল মাদ্রাসার পরিচালক প্রভাষক মোঃ কামরুজ্জামান বলেন, আমাদের মাদ্রাসাটি ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয়েছে এখানে ছাত্রছাত্রির সংখ্যা ৩৫০জন।

আমাদের ছাত্রছাত্রিদেরকে একটি সঠিক সিলেবাস অনুযায়ি আমাদের শিক্ষক ম-লি অভিভাবকের মতো গুরুত্ব দিয়ে পড়া লেখা করাচ্ছেন ফলে আমাদের এ প্রতিষ্ঠান থেকে শিক্ষার্থীরা ভালো ফলাফল করছে এবং ভবিষ্যতেও করবে বলে আমি আশাকরি। উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বলেন, প্রতিষ্ঠানটির সফলতায় সকলকে শিক্ষক ও পরিচালকবৃন্দকে ধন্যবাদ জানাই এবং তারা যেন এ সফলতা ধারাবহিকভাবে ধরে রাখতে পারে তার জন্য আরোও পরিশ্রম করতে হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো