English|Bangla আজ ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার বিকাল ৫:৩৭
শিরোনাম
রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, এস আই গোলাম মোস্তফা।নবীনগরে কুয়েত প্রবাসী ওবায়েদউল্লাহ নিজেস্ব অর্থায়নে দরিদ্রজনগোষ্ঠী মাঝে ইফতার সামগ্রী বিতরননবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি এম এস কে মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার!গংগাচড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা আটক – ১পাটগ্রাম থানা লালমনিরহাট জেলায় শ্রেষ্ঠ থানা নির্বাচিতনরসিংদীর শিবপুরে ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার জিতে নিয়েছে ২০ কিশোরদিনাজপুর জেলা ছাত্রলীগ কর্মী’র মাক্স বিতরণচট্টগ্রামে তারাবি দিয়ে অর্ধশতাধিক গ্রামে একদিন আগেই রোজা শুরুধর্ষণের শিকার কিশোরি মা-বাবাকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেচাঁদপুরের ফরিদগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ করে ধ্রুবতারা সমাজ কল্যাণ ফাউন্ডেশন।

চট্রগ্রাম পাহাড়তলীতে মোমবাতি প্রজ্জ্বালন করে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

আল আমিন প্রতিনিধিঃ
চট্রগ্রাম নগরীর পাহাড়তলী মোমবাতি প্রজ্জ্বালন করে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করা হয়েছে। শনিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় নবনির্মিত শেখ রাসেল শিশু পার্কের কেন্দ্রীয় শহীদ মিনারে এ মোমবাতি প্রজ্জ্বালনের আয়োজন করা হয়।

এ সময় ৭১ সালের এই দিনে পাকিস্তানি হানাদার বাহিনীর হাতে নির্মমভাবে নিহত শহীদ বুদ্ধিজীবীদের আত্মত্যাগের কথা স্মরণ করে বক্তব্য রাখেন খুলশী থানা আওয়ামীলীগ এর আহ্বায়ক ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন হীরণ,মুক্তিযোদ্বা ডক্টর গাজী সালেহ উদ্দিন, ৯.১০.১৩ ওয়ার্ড সংরক্ষিত নারী কাউন্সিলর আবিদা আজাদ সহ ওয়ার্ড আওয়ামীলীগ,যুবলীগ ও রেলওয়ে শ্রমিকলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বক্তারা দেশের প্রতি শহীদ বুদ্ধিজীবীদের আত্মত্যাগের কথা তুলে ধরে সকলকে দেশপ্রেমে উদ্ধৃদ্ধ হয়ে দেশ গড়ার জন্য আহ্বান জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো