English|Bangla আজ ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সন্ধ্যা ৬:০৩
শিরোনাম
সাতক্ষীরা রেঞ্জে দু’দিনে দু’জনের উপর বাঘের হামলা নিহত -১ আহত -১রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, এস আই গোলাম মোস্তফা।নবীনগরে কুয়েত প্রবাসী ওবায়েদউল্লাহ নিজেস্ব অর্থায়নে দরিদ্রজনগোষ্ঠী মাঝে ইফতার সামগ্রী বিতরননবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি এম এস কে মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার!গংগাচড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা আটক – ১পাটগ্রাম থানা লালমনিরহাট জেলায় শ্রেষ্ঠ থানা নির্বাচিতনরসিংদীর শিবপুরে ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার জিতে নিয়েছে ২০ কিশোরদিনাজপুর জেলা ছাত্রলীগ কর্মী’র মাক্স বিতরণচট্টগ্রামে তারাবি দিয়ে অর্ধশতাধিক গ্রামে একদিন আগেই রোজা শুরুধর্ষণের শিকার কিশোরি মা-বাবাকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছে

চট্রগ্রাম পারকি সৈকতে অবৈধ অর্ধশতাধিক দোকান ও মাদকের আস্তানা উচ্ছেদ

আল আমিন চট্রগ্রাম জেলা প্রতিনিধি

চট্রগ্রাম আনোয়ারা পারকি সৈকতে পুলিশ বোল্ড ডোজার দিয়ে গুড়িয়ে দিয়েছে অর্ধশতাধিক অবৈধ দোকান ও মাদকের আস্তানা। এসময় পুলিশের অবস্থান টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। বৃহস্পতিবার (২ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টায় কর্ণফুলী থানা পুলিশের একটি দল এ অভিযান চালায়। তবে কেউ গ্রেপ্তার হয়নি।

স্থানীয় ও থানা সূত্রে প্রকাশ, পর্যটন মৌসুমকে ঘিরে পারকিতে স্থানীয় সেলিম, নাছিম সহ প্রভাবশালীদের তত্ত্বাবধানে পারকি সৈকত এলাকায় গড়ে তুলেছে শক্তিশালী সিন্ডিকেট সিন্ডিকেটে শিশু ও কিশোরদের ব্যবহার করে সৈকতে বেড়াতে আসা লোকদের হাতে তুলে দেয় ক্যামিকেল ও এসিড মিশ্রিত নিজেদের তৈরী মদ।

এ মদ খেয়ে গত একমাসে ৪ জনের মৃত্যু ও অর্ধশতাধিক পর্যটক অসুস্থ হওয়ার পর বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর ছড়িয়ে পড়লে প্রশাসনের টনক নড়ে। পুলিশ স্থানীয় মাদক ব্যবসায়ী সেলিমকে গ্রেপ্তার করে।বৃহষ্পতিবার সকাল সাড়ে ১১ টা থেকে পুলিশ সৈকতে সাঁড়াসি অভিযান চালিয়ে অবৈধ ভাবে গড়ে উঠা দোকান ও ঝুপটি গুলো বোল্ডডোজার দিয়ে গুড়িয়ে দেয়। এসময় পুলিশের অবস্থান টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

কর্ণফুলী বন্দর পুলিশ ফাঁড়ির উপ সহকারি পুলিশ পরিদর্শক মো. পারভেজ বলেন, ‘পর্যটন মৌসমকে ঘিরে অসাধু ব্যবসায়ীরা মদ ইয়াবা সহ বিভিন্ন অবৈধ ব্যবসায় লিপ্ত হয়েপড়ে। পুলিশ সৈকতে কোন ধরণের মাদক ও অনৈতিক কার্যকলাপ চলতে দেবেনা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো