English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ১১:২৬
শিরোনাম
গংগাচড়ায় জেলা আ.লীগের সাধারন সম্পাদকের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণঅসহায় মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে রংপুরিয়ান-ওয়ার্ল্ড ওয়াইডছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচন

চট্রগ্রাম পাঁচলাইশে পুলিশের ‘ওপেন হাউস ডে’

আব্দুল করিম চট্রগ্রাম মহানগর প্রতিনিধি

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশে পুলিশের বিভিন্ন সেবা সম্পর্কিত প্রচারণার অংশ হিসেবে ‘ওপেন হাউস ডে’ অনুষ্ঠিত হয়েছে। এ সময় পুলিশি সেবা গ্রহণে পাঁচলাইশ এলাকায় ভুক্তভোগী জনসাধারণ, জন প্রতিনিধি, বিট ও কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২৫ জানুয়ারি) এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার বিজয় বসাক বলেন, ‘কেউ যদি থানায়ে এসে কাঙ্খিত সেবা না পান তাহলে সংশ্লিষ্ট থানায় দেওয়া বিলবোর্ডে উল্লেখিত পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। জনগণকে পুলিশি সেবা প্রদানে পুলিশ বদ্ধ পরিকর।

এ সময় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, যৌন হয়রানি, শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তা, বাল্য বিয়ে, জমি নিয়ে বিরোধ, চাঁদাবাজি, ভাড়াটিয়া তথ্য ফরম পূরণসহ সমাজের নানা প্রতিবন্ধকতা প্রতিরোধে আলোচনা করেন বক্তারা। পাশাপাশি জনবান্ধবমূলক পুলিশিং সেবা ও কমিউনিটি পুলিশিংয়ের সুফলসহ সব ধরনের সেবা দ্রুত জনগণের দ্বারপ্রান্তে পৌঁছানোর বিষয়ে আলোচনা করেন পুলিশ কর্মকর্তারা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার দেবদূত মজুমদার ও পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভুঁইয়া।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো