English|Bangla আজ ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার বিকাল ৪:৫১
শিরোনাম
রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, এস আই গোলাম মোস্তফা।নবীনগরে কুয়েত প্রবাসী ওবায়েদউল্লাহ নিজেস্ব অর্থায়নে দরিদ্রজনগোষ্ঠী মাঝে ইফতার সামগ্রী বিতরননবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি এম এস কে মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার!গংগাচড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা আটক – ১পাটগ্রাম থানা লালমনিরহাট জেলায় শ্রেষ্ঠ থানা নির্বাচিতনরসিংদীর শিবপুরে ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার জিতে নিয়েছে ২০ কিশোরদিনাজপুর জেলা ছাত্রলীগ কর্মী’র মাক্স বিতরণচট্টগ্রামে তারাবি দিয়ে অর্ধশতাধিক গ্রামে একদিন আগেই রোজা শুরুধর্ষণের শিকার কিশোরি মা-বাবাকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেচাঁদপুরের ফরিদগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ করে ধ্রুবতারা সমাজ কল্যাণ ফাউন্ডেশন।

চট্টগ্রাম স্টেশনের ফুটপাত থেকে ৭ হাজার ইয়াবাসহ নারী গ্রেপ্তার

আল আমিন জেলা প্রতিনিধি

চট্রগ্রাম নগরের স্টেশন রোড এলাকা থেকে ইয়াবাসহ অজিফা বেগম (৩৫) এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।শনিবার (২৮ ডিসেম্বর) রাত ১০টার দিকে নতুন রেল স্টেশনের ফুটপাত থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ৭ হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
গ্রেপ্তার অজিফা বেগম বগুড়ার সারিয়াকান্দির মোক্তার হোসেনের মেয়ে বলে জানা গেছে।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত র্কমকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অজিফাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার সঙ্গে থাকা একটি স্কুল ব্যাগে তল্লাশি চালিয়ে ৭ হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অজিফা ইয়াবাগুলো কক্সবাজার থেকে সংগ্রহ করে গাজীপুরে নিয়ে যাচ্ছিল। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো