English|Bangla আজ ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৯:৪১
শিরোনাম
গোবিন্দগঞ্জ পৌরসভার নির্বাচনে ভোটারদের চাওয়া পরিকল্পিত উন্নয়ন ও সুষ্ঠু নির্বাচননাচনাপাড়ায় কৃষকের ধানের পালায় আগুন দিয়েছে দুর্বৃওরাচাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা-ফেনসিডিলসহ ৩ জন গ্রেপ্তারকুুড়িগ্রামে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিলসহ সাংবাদিক আটকতার্ত ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মানুষদের মাঝে শীতবস্ত্র পৌছে দিলেন নওগাঁর প্রকৌশলীরাকুড়িগ্রাম জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই উলিপুর থানার সোহাগ পারভেজবাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির বিশেষ টিমের সদস্য, রুহুল আমিন।ভূঞাপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, ১০ কাউন্সিলর প্রার্থীকে জরিমানাগোবিন্দগঞ্জ দুই বালুদস্যূ আটককুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?

চট্টগ্রাম স্টেশনের ফুটপাত থেকে ৭ হাজার ইয়াবাসহ নারী গ্রেপ্তার

আল আমিন জেলা প্রতিনিধি

চট্রগ্রাম নগরের স্টেশন রোড এলাকা থেকে ইয়াবাসহ অজিফা বেগম (৩৫) এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।শনিবার (২৮ ডিসেম্বর) রাত ১০টার দিকে নতুন রেল স্টেশনের ফুটপাত থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ৭ হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
গ্রেপ্তার অজিফা বেগম বগুড়ার সারিয়াকান্দির মোক্তার হোসেনের মেয়ে বলে জানা গেছে।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত র্কমকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অজিফাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার সঙ্গে থাকা একটি স্কুল ব্যাগে তল্লাশি চালিয়ে ৭ হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অজিফা ইয়াবাগুলো কক্সবাজার থেকে সংগ্রহ করে গাজীপুরে নিয়ে যাচ্ছিল। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো