English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার দুপুর ২:১৯
শিরোনাম
গাজীপুরে দুই ছিনতাইকারী গ্রেফতার মোটরসাইকেল জব্দ।ভূঞাপুরে পৌরসভা নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিতকালীগঞ্জে ভিক্ষুক পূর্ণবাসন কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক এস.এম. তরিকুল ইসলাম।সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩পলাশবাড়ীতে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতগংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধন

চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে যাত্রীর প্যান্টের বকলেসে ৯ স্বর্ণের বার

আব্দুল করিম চট্রগ্রাম মহানগর প্রতিনিধি

বিমানযাত্রীর প্যান্টের বেল্ট বকলেসে বিশেষ কায়াদায় লুকানো ৯টি স্বর্ণের বার ও ব্যাগেজ থেকে ২৪০ কার্টন বিদেশি সিগারেট উদ্ধার করা হয়েছে।

বৃহষ্পতিবার (৬ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা ৩ যাত্রীর কাছ থেকে এসব পণ্য উদ্ধার করে চট্টগ্রাম কাস্টমস হাউসের দায়িত্বরত কর্মকর্তারা।

কাস্টম হাউসের ডেপুটি কমিশনার রিয়াদুল ইসলাম জানান, সকাল ১০টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-১২৮ ফ্লাইটে দুবাই থেকে তিনজন যাত্রী চট্টগ্রামে আসেন। এসময় তাদের গতিবিধি সন্দেহজনক হলে কাস্টমস কর্মকর্তারা তাদেরকে চ্যালেঞ্জ করে।

পরে তারা বিশেষ কায়দায় বেল্টের বকলেসে লুকিয়ে রাখা মোট ১,০৫৩ গ্রাম ওজনের ৯ স্বর্ণের বার বের করে দেয়। এরপর তাদের ব্যাগেজে তল্লাশি করে ২৪০ কার্টন মন্ড ব্যান্ডের সিগারেট পাওয়া যায়।এ ব্যাপারে কাস্টমস আইনে প্রয়োজনীয় প্রক্রিয়া নেওয়া হয়েছে বলে তিনি জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো