English|Bangla আজ ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ১১:২৬
শিরোনাম
কুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?গোবিন্দগঞ্জে অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধাররাণীনগরে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহী নিহতগোবিন্দগঞ্জে অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনমাদারীপুর জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জদের সাথে আলোচনা সভাবাংলাদেশ প্রার্থমিক শিক্ষক কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার মানববন্ধন ও স্মারক লিপি প্রদানরায়পুরে ৯৩ গ্রাম পুলিশ পেলেন শীতবস্রমোহনগঞ্জে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণনান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে স্বাস্থ্য শিক্ষা প্রদান ও ঔষধ বিতরণশীতার্তদের মাঝে তিনশত কম্বল বিতরন করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কিশোরগঞ্জ ইউনিট

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাথে মেয়র প্রার্থী এম.রেজাউল করিম চৌধুরীর মত বিনিময়

আল আমিন চট্রগ্রাম জেলা প্রতিনিধি

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের নেতা-কর্মীদের সাথে মত বিনিময় করেছেন আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম.রেজাউল করিম চৌধুরী।

রবিবার ২৩ ফেব্রুয়ারী বিকেলে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু’র সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর এর সঞ্চালনায় এম.রেজাউল করিম চৌধুরীর বাসায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।এই সময় মেয়র প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী ছাত্রলীগের গৌরবোজ্জল ইতিহাস তুলে ধরে বলেন, ছাত্রলীগ জাতির জনকের নিজ হাতে গড়া সংগঠন। এই সংগঠন নেতৃত্ব তৈরী করার সংগঠন। তাই সকলকে এই সংগঠনের গৌরব ও ঐতিহ্য ধরে রাখতে এক হয়ে কাজ করতে হবে এবং সংগঠনের সুনাম রক্ষার্থে সজাগ থাকতে হবে।

আসন্ন সিটি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র পদে আমাকে মনোনয়ন দিয়ে আমার প্রতি যে আস্থা রেখেছেন তার জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী সহ দলের সবার কাছে কৃতজ্ঞ।

প্রধানমন্ত্রী আমাকে যে মূল্যায়ন করেছেন সেই মূল্যায়ন ধরে রাখতে আসন্ন সিটি নির্বাচনে সবাইকে এক হয়ে কাজ করে প্রধানমন্ত্রী কে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র এর আসনটি উপহার দেয়ার জন্য তিনি ছাত্রলীগের নেতা-কর্মীদের আহবান জানান।এ সময় চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ইয়াছিন আরাফাত কচি, নোমান চৌধুরী, মো: ইউনুছ, সাংগঠনিক সম্পাদক খোরশেদ হোসেন মানিক, উপ-সম্পাদক আকতার হোসেন সৌরভ, গোলাম রাব্বানী সানী, সহ-সম্পাদক এম.হাসান আলী, চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি নুরনবী সাহেদ, সাধারণ সম্পাদক শহিদুল আলম, সিনিয়র সহ-সভাপতি নয়ন, সহ-সভাপতি আব্দুল্লাহ আল আহসান হিমেল, ডবলমুরিং থানা ছাত্রলীগের সভাপতি এম.এফ.সায়েম, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম ও সম্পাদক সুভাষ মল্লিক সবুজ সহ মহানগরের বিভিন্ন থানা, ওয়ার্ড ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো