English|Bangla আজ ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ৮:০৭
শিরোনাম
পত্নীতলায় স্থায়ী ঠিকানা পেল গৃহহীন ১১৪ পরিবারআমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিবোনা বরং তার জন্য দু’হাত তুলে দোয়া করবো-খাদ্যমন্ত্রীরূপগঞ্জে আগুনে পুড়ে একই পরিবারের নিহত ৪কালীগঞ্জে মুলগাঁও শীতার্তদের মাঝে কম্বর ও মাক্স বিতরণখেলাধূলা না করলে শারীরিক ভবে সুস্থ থাকা যায়না – রিমি এমপিকালীগঞ্জে এতিমদের মাঝে কম্বল বিতরণ করেন চুমকি এমপি।সাপাহারে খোট্টা পাড়া সরিষাভাঙ্গা মেশিনের ফিতার সাথে জড়িয়ে যুবকের মৃত্যু।বান্দরবানে ১৫০ শিক্ষার্থীকে দেয়া হলো বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা সহায়ক বইবান্দরবানে ত্রিমুখী সড়ক দুর্ঘটনায় আহত ৬মুরাদনগরে মনিরুল আলম দিপুর উদ‍্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

চট্টগ্রাম ইপিজেড রুবি সিমেন্ট গেইটে হঠাৎ উল্টে গেল আস্ত প্রাইভেট কার!

আব্দুল করিম চট্রগ্রাম মহানগর প্রতিনিধি

চট্টগ্রামের ইপিজেড থানার বিমানবন্দর সড়কের রুবি সিমেন্ট গেইট এলাকায় একটি প্রাইভেট কার উল্টে দু’জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৫টায় এ দুর্ঘটনা ঘটে।দুর্ঘটনায় আহতরা হলেন- গাড়ি চালক শরীফুল আলম (৪৫) এবং যাত্রী আব্দুল হাই (৪০)।প্রতক্ষদর্শীর বরাতে ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মো. আব্দুল্লাহ খান বাদল বলেন, রুবি সিমেন্ট গেইট এলাকায় একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে দু’জন আহত হয়।

খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে গাড়িটির চালক, যাত্রী ও প্রাইভেট কারটি উদ্ধার করে ইপিজেড থানায় হস্তান্তর করেছি।পুলিশ সূত্র জানায়, গাড়িটিতে যমুনা ওয়েলে কর্মরত একজন কর্মকর্তা ছিলেন। পরে ওই প্রতিষ্ঠানের কয়েকজন এসে তাদের হাসপাতালে নিয়ে যায়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো