English|Bangla আজ ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার বিকাল ৫:১০
শিরোনাম
রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, এস আই গোলাম মোস্তফা।নবীনগরে কুয়েত প্রবাসী ওবায়েদউল্লাহ নিজেস্ব অর্থায়নে দরিদ্রজনগোষ্ঠী মাঝে ইফতার সামগ্রী বিতরননবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি এম এস কে মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার!গংগাচড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা আটক – ১পাটগ্রাম থানা লালমনিরহাট জেলায় শ্রেষ্ঠ থানা নির্বাচিতনরসিংদীর শিবপুরে ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার জিতে নিয়েছে ২০ কিশোরদিনাজপুর জেলা ছাত্রলীগ কর্মী’র মাক্স বিতরণচট্টগ্রামে তারাবি দিয়ে অর্ধশতাধিক গ্রামে একদিন আগেই রোজা শুরুধর্ষণের শিকার কিশোরি মা-বাবাকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেচাঁদপুরের ফরিদগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ করে ধ্রুবতারা সমাজ কল্যাণ ফাউন্ডেশন।

চট্টগ্রামে রেলওয়ে পূর্ব ভূসম্পত্তি বিভাগের অভিযানে ৬শ স্থাপনা উচ্ছেদ

আল আমিন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

নগরীর আকবরশাহ থানা এলাকাধীন বাজার সহ আশপাসে রেলের জায়গা দখল করে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করে রেলওয়ে পূর্ব ভূসম্পত্তি বিভাগ।
এ অভিযানে রেলের ৫ একর জায়গা উদ্ধার করে প্রায় ৬০০ অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়েছেন।

সোমবার (৩০ ডিসেম্বর) রেলের জায়গায় গড়ে উঠা অবৈধ উচ্ছেদ অভিযানের বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ওসি রেজোয়ানুর রহমান রাসেল।
এদিকে সকাল ১০টা থেকে চলমান এ উচ্ছেদ অভিযান চলাকালে বিক্ষোভ প্রদর্শন করে আকবরশাহ বাজারের ব্যবসায়ী ও রেলওয়ে জায়গায় বসবাস কারীরা।

অন্য দিকে শামসুল হক নামে এক ব্যক্তি একর ৮৮ শতকের জায়গার মালিক দাবি করেন এবং হাইকোর্টে ও মামলা চলছেন বলেও জানান।

এবিষয়ে ভূসম্পত্তি কর্মকর্তা মাহাবুবউল করিমের কাছে জানতে চাওয়া হলে তিনি রেকর্ড পত্রে যা আছে বা যে দিকনির্দেশনা দেওয়া হয়েছে সে অনুযায়ী দায়িত্ব পালন করেছেন বলে জানিয়েছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো