English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার বিকাল ৪:০৫
শিরোনাম
নাগেশ্বরীতে জাতীয় বীমা দিবস ও বঙ্গবন্ধু বীমা মেলা অনুষ্টিতদিনাজপুরে নাগরিক উদ্যোগ এবং এসসিডিএস এর উদ্যোগে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিতচরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ

চট্টগ্রামে রেইনবো ফাউন্ডেশনের মেধাবৃত্তি পরিক্ষার ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

মোহাম্মদ আলী রাশেদ, চট্টগ্রাম :

চট্টগ্রামের অন্যতম সেচ্ছাসেবী সংগঠন রেইনবো ফাউন্ডেশনের উদ্দ্যোগে রেইনবো মেধাবৃত্তি পরিক্ষা ২০১৯ এর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ ও রেইনবো সম্মাননা ২০২০ অনুষ্ঠান সম্পন্ন ৬ মার্চ শুক্রবার দুপুর ২.৩০ মিনিটে আরম্ভ হয় এবং বিকাল ৬.০০ মিনিটের সময় সমাপ্ত হয়।

অনুষ্ঠানে রেইনবো ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর ড. ইঞ্জিনিয়ার সানাউল্লাহ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন অধ্যক্ষ তানভীরুল ইসলাম চৌধুরী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক,বি.জি.সি ট্রাস্ট ইউনিভার্সিটির রেজিস্ট্রার এ.এফ.এম. আখতারুজ্জামান কায়সার,চমেক হাসপাতালের মেডিসিন বিভাগের রেজিস্ট্রার ডা.দিলীপ চৌধুরী, বান্দরবান ইন্সপেক্টর অব পুলিশ মুহাম্মদ আবুল কালাম,আইনজীবী জরজিস আহমদ চৌধুরী প্রমুখ।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জুনাইদুল হক,আরিফুল হক কাইছার।এছাড়াও রেইনবো ফাউন্ডেশনের সভাপতি, সেক্রেটারি সহ সকল সদস্যবৃন্দ এবং শিক্ষার্থী ও অভিভাবক মন্ডলী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে তানভীরুল ইসলাম চৌধুরী সামাজিক কাজের গুরুত্বারোপ করে বলেন,সেই ডিগ্রী বা বিসিএস ক্যাডার হওয়ার প্রয়োজন নেই, যা অর্জনের পর অসহায় দরিদ্র প্রতিবেশী অনাহারে থাকলে তাদের পাশে দাঁড়াতে না পারি।

পবিত্র কুরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়।পরে অতিথি,শিক্ষার্থী ও অভিভাবকদের বক্তব্য এবং অনুভূতি প্রকাশ করা হয়।পরে অতিথিদের ক্রেস্ট প্রদান ও বৃত্তি পরিক্ষায় বৃত্তিপ্রাপ্তদের ক্রেস্ট সনদসহ পুরষ্কার বিতরণ করা হয়।এবং রেইনবো ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর ড. সানাউল্লাহ চৌধুরীর সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো