English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ৯:০০
শিরোনাম
আবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনীসাংবাদিক বোরহানউদ্দিন মোজাক্কির কে হত্যার প্রতিবাদে মানববন্ধন পালিতকুলিয়ারচরে দড়িগাঁও সরঃ প্রাঃ বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা পর্ষদের অভিষেক সভা অনুষ্ঠিতসাপাহারে সূর্যমূখী কিন্ডার গার্টেনের শুভ উদ্বোধনপ্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর কথা চিন্তা করে আলাদা একটি সেল চালু করেছেন ……নওগাঁয় খাদ্যমন্ত্রী

চট্টগ্রামে মাদক কারবারির ছুরিকাঘাতে যুবক খুন

মোহাম্মদ আলী রাশেদ, নিজস্ব প্রতিনিধি, চট্টগ্রাম :

চট্টগ্রামে মাদক কারবারির ছুরিকাঘাতে মো. জসিম উদ্দিন (২৫) নামে এক যুবক খুন হয়েছে। মঙ্গলবার (৩ মার্চ) রাতে পটিয়া উপজেলার মধ্যম গোবিন্দরখীল গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত মো. জসিম পশ্চিম গোবিন্দরখীল গ্রামের রাকিব হোসেনের ছেলে। তিনি পেশায় দিনমজুর।

পটিয়া থানার ডিউটি অফিসার এস আই নুরুল আমিন জানান, পাওনা টাকা চাইলে কথা কাটাকাটির এক পর্যায়ে জসিমের পেটে ছুরিকাঘাত করা হয়। আহত জসিমকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঘোষণা করেন। আজ বুধবার ( ৪মার্চ ) ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ হত্যাকান্ডে মামলা দায়েরের প্রক্রিয়ার চলছে। খুনিকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, পটিয়া থেকে ছুরিকাঘাতে নিহত এক যুবকের লাশ মর্গে আনা হয়েছে। ময়নাতদন্তের পর লাশ পরবিারের কাছে হস্তান্তর করা হবে।

স্থানীয়রা জানান, ইয়াবা ব্যবসায়ী মোহাম্মদ রিপন ছুরিকাঘাত করলে মারা যান জসিম। রিপন ও তার ভাই জীবন বখাটে।রিপন মাদকের মামলায় গত কয়েক দিন আগে কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো