English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার ভোর ৫:৫২
শিরোনাম
ছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচনরংপুরে জুম্মার নামায শেষে অসহায়দের কম্বল দিলেন আ.লীগ নেতা মওলাকুলিয়ারচর পৌর নির্বাচন বর্জন করেছে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর নূরুল মিল্লাত

ঘূর্ণিঝড় বুলবুল: বঙ্গোপসাগর থেকে ভেসে এলো লাশ

বঙ্গোপসাগরে নিখোঁজের ৩২ ঘন্টা পর জেলে বেলাল (৪০) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা তিনটায় বঙ্গোপসাগরের কুয়াকাটা সংলগ্ন ঝাউবাগান এলাকার সৈকত থেকে মহিপুর থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে। জেলে বেলাল পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার লক্ষীরহাট গ্রামের কুরবান আলীর পুত্র বলে জানা গেছে।

পুলিশ সুত্রে জানা গেছে, ঘূর্ণিঝড় বুলবুল’র প্রভাবে সাগর উত্তাল হয়ে ওঠায় মাছ শিকার বন্ধ করে নিরাপদ আশ্রায় উপকূলে ফেরার পথে এফবি মা কুলসুম নামের ট্রলারটি শুক্রবার (০৮ নভেম্বর) সকাল সাতটায় প্রচণ্ড ঢেউয়ের কবলে পড়ে।

এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলার থেকে সাগরে পড়ে যায় বেলাল। তাৎক্ষনিকভাবে বেলালকে উদ্ধারের জন্য স্থানীয়ভাবে চেষ্টা চালানো হলেও তার সন্ধান পাওয়া যায়নি। শনিবার বেলা তিনটায় কুয়াকাটা সংলগ্ন ঝাউবাগান এলাকার সৈকতের বালু চরে একটি লাশ পড়ে থাকতে দেখে মহিপুর থানা পুলিশকে অবহিত করে স্থানীয়রা। পরে মহিপুর থানা পুলিশসেখান থেকে জেলে বেলালের লাশ উদ্ধার করে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহম্মেদ জানান, এফবি মা কুলসুম ট্রলারের মালিক আবুল কলাম জেলে বেলালের লাশ সনাক্ত করেছে। আইনী প্রক্রিয়া সম্পন্ন করে বেলালের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো