English|Bangla আজ ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সন্ধ্যা ৭:৫১
শিরোনাম
লক্ষ্মীপুরে ইটভাটা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধারকুলিয়ারচরে বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন দৌড়ে সাংবাদিক নাঈম তৃতীয় স্থান অধিকার করেছেকুলিয়ারচর পৌর নির্বাচনে মেয়র পদে বিজয়ী হয়েই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সাথে সৌজন্য সাক্ষাৎ করতে ছুটে যান মহসিনআনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আব্বাস উল্লাহ সিকদারের ১ম মৃত্যু বার্ষিকীতে গাজীপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিতহাত্রাপাড়া সমাজকল্যাণ সংগঠনের উদ্যোগে অসহায় ও দুঃস্থ মাঝে কম্বল বিতরণঠাকুরগাঁও পৌরসভা নির্বাচন : মেয়র পদে ৭ জনের মনোনয়ন পত্র দাখিলপলাশবাড়ীতে অগ্নিনির্বাপক গ্যাস বিস্ফোরণে গুরুতর অাহত-১গাইবান্ধায় নির্বাচন পরবর্তী সংহিসতায় দু’টি মামলা দায়ের : আটক-৫রাণীনগরে ৩ জুয়ারীসহ আটক ৪রাণীনগরে ঘটনার ১৬ মাস পর হত্যা মামলা

গৌরনদীতে ইয়াবাসহ সাবেকভিপি গ্রেফতার

কে এম আজাদ রহমান আগৈলঝাড়া(বরিশাল)প্রতিনিধি,

জেলার সরকারী গৌরনদী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও বিএনপি নেতা জাকির হোসেন রাজাকে ইয়াবাসহ আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে জেলা ডিবির সদস্যরা। আটককৃত জাকির গৌরনদী পৌর এলাকার বানিয়াশুরী মহল্লার কাঞ্চন আলী সরদারের পুত্র।

বরিশাল জেলা ডিবির ওসি আব্দুর রাজ্জাক মোল্লা জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বানিয়াশুরী এলাকার জাকির হোসেন রাজার বাড়ির পিছনে বসে ইয়াবা বিক্রির খবর পেয়ে অভিযান চালানো হয়। এসময় জাকির হোসেন পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাসী করে ২২ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় রাতেই জেলা ডিবির এসআই মোঃ নোমান বাদী হয়ে জাকির হোসেন রাজার বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন। বৃহস্পতিবার দুপুরে আটককৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো