English|Bangla আজ ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ১২:৫৯
শিরোনাম
গাজীপুর ঐতিহাসিক ৭ই মার্চ ২০২১ উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।গাজীপুরের মনিপুর এলাকায় স্ত্রীর ৭ টুকরো লাশ উদ্ধার; স্বামী গ্রেপ্তারঠাকুরগাঁওয়ে দাদন ব্যবসায়ীর ফাঁদে পড়ে সর্বশান্ত চিকিৎসকচিরিরবন্দরে সেচ্ছাসেবী সংগঠন “পাশে দাঁড়াও” এর প্রথম বর্ষপূর্তি ও মিলন মেলা উদযাপননাগেশ্বরীতে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে অানন্দ উদযাপনরাণীনগর থানা পুলিশের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ দিবস উদযাপনকুড়িগ্রামে সরকারি অনুদানের গুজব: আবেদন করতে শিক্ষার্থী ও অভিভাবকদের ভিড়নওগাঁয় নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবসরাণীনগরে নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবসউলিপুরে ঐতিহাসিক ৭ই মার্চ প্রথম জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জে-৯৯৯ নম্বরে ফোন পেয়ে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:-

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার কামারদহ ইউনিয়নের দীঘলকান্দি গ্রামে।

জানাগেছে, গত সোমবার দুপুরে ওই গ্রামের তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে বাড়ি সংলগ্ন মুদির দোকানে বসিয়ে রেখে তাঁর বাবা অন্যত্র কাজে যায়। এসময় দোকানে জিনিস কিনতে এসে বাড়িতে কেউ না থাকার সুযোগে একই এলাকার ঘর জামাই উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জিরাই গ্রামের চাঁন মিয়ার পুত্র শরিফুল ইসলাম (৩০) কৌশলে বাড়িতে ঢুকে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি চিৎকার করলে সে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন বাড়িতে ফিরে বিষয়টি জানতে পারে। ঘটনার শিকার শিশুটির চাচা বিষয়টি ৯৯৯ নম্বরে ফোন করে অভিযোগ জানালে মঙ্গলবার রাতে গোবিন্দগঞ্জ থানা পুুলিশ লম্পট শরিফুল ইসলামকে গ্রেফতার করে।

গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, শিশুটির জবান বন্দি রেকর্ড করা হয়েছে এবং ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করার পর গ্রেফতারকৃত শরিফুলকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো