English|Bangla আজ ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ৯:২০
শিরোনাম
গোবিন্দগঞ্জে ডায়াবেটিক হাসপাতালের শুভ উদ্বোধনরাজারহাটে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৭০টি ভূমিহীন পরিবারসুন্দরগঞ্জে সিএনজি ও ভটভটি মুখোমুখি সংঘর্ষে নিহত-১পলাশবাড়ীতে ঘরের দলিল ও চাবি পেলেন ৬০টি ভূমিহীন-গৃহহীন পরিবাররাণীনগরে ৯০ টি পরিবার পেল স্বপ্নের ঠিকানারাণীনগরে আধাঁরে আলো মানবতার সংগঠনের পথচলা শুরুনাগেশ্বরী শিক্ষক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিতভূঞাপুরে সাংবাদিক জুলিয়া পারভেজের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলসুন্দরবনে বাঘের আক্রমণে দুই জেলে নিহতমুজিববর্ষ উপলক্ষে বান্দরবানে ভূমিও গৃহহীন ৩৩৯টি পরিবারকে জমি ও গৃহ প্রদান

গোবিন্দগঞ্জে ৪১৭ পিস ফেন্সিডিল উদ্ধার || আটক-৩

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধি ।।

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে ৪১৭ পিস ফেন্সিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) গাইবান্ধার নেতৃত্বে সাব ইন্সপেক্টর মোঃ সফিউল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ডিবির একটি চৌকস টিম গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন কোমরপুর বাজারের নিকট একটি ইজিবাইক অটো আটক করে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও ৩ মাদক কারবারি কে আটক করেন।

৩১ জানুয়ারী দিবাগত রাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন আন্তঃজেলার ফেন্সিডিল সম্রাজ্ঞী মোছাঃ মাহমুদা বেগম (৬০) স্বামী-আফজাল, মোছাঃ আলফাতুন বেগম সুমি (২৮) স্বামী-মারুফ, সাং-রামচন্দ্র পুর দোওলা পাড়া দের দেহে ও মোঃ রবিউল ইসলাম পিতা-মৃতঃ মমতাজ আলি, সাং-ঝাঝিরা সকলের থানা ফুলবাড়ি জেলা দিনাজপুর এর অটোগাড়ীতে রক্ষিত ২টি চটের বেগুনের বস্তায় মোট ৪১৭ পিস নিষিদ্ধ ঘোষিত ভারতীয় ফেন্সিডিল ও ৩৫ কেজি বেগুনসহ আটক করে।

তাদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানার মামলা নং-৩৯, তারিখ ৩১/১/২০২০ইং, ধারা ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) টেবিল১৩ (গ)/ ১৪ (গ)/৪১ দায়ের করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো