English|Bangla আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার রাত ৪:৩০
শিরোনাম
চরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপিত হেলাল সম্পাদক দুলুগোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনাপলাশবাড়ীতে রাস্তায় ইটের সোলিং করণ প্রকল্পের উদ্বোধণনওগাঁয় গলা ও পায়ের রগকাটা এক ব্যক্তিকে উদ্ধার করলো পুলিশ ও ফায়ার সার্ভিসসোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।

গোবিন্দগঞ্জে বিয়ের আসর থেকে পালালেন অভিভাবকরা : ধরা খেলেন বর-কনে

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:

চলছিল বিয়ের অনুষ্ঠান। সেই উপলক্ষ্যে বিয়ে বাড়িতে অভিভাবক ও অতিথিদের উপচেপড়া ভিড়। এমন সময় ইউএনও আগমনে পালালেন সবাই। কিন্তু পালাতে না পেরে ধরা খেলেন বর-কনে ও বরের ভগ্নিপতি। ঘটনাটি ঘটেছে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায়।

পরে বাল্যবিয়ের আয়োজন করায় ভ্রাম্যমাণ আদালত বর ও বরের ভগ্নিপতিকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন। দণ্ডপ্রাপ্তরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিয়নের রামপুর গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে বর রবিউল ইসলাম (১৭) ও বরের দুলাভাই গুমানীগঞ্জ ইউনিয়নের কোচমর্দ্দন বাড়ইপাড়া গ্রামের আঃ রউফের ছেলে ফজলুল হক (৩৫)।

জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিয়নের মাদারপুর গ্রামের জিয়াউর রহমানের স্কুল পড়ুয়া নাবালিকা মেয়ের সঙ্গে পার্শ্ববর্তী রামপুর গ্রামের সিদ্দিক মিয়ার অপ্রাপ্ত বয়স্ক ছেলে রবিউল ইসলামের বিয়ের ঠিক হয়। সেই মোতাবেক রোববার রাত সাড়ে ১০টার দিকে বিয়ে করতে কনের বাড়িতে হাজির হয় বরযাত্রী। বর এবং কনে উভয়ই অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় স্থানীয়রা প্রশাসনকে খবর দেয়।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মন পুলিশসহ হাজির হন কনের বাড়িতে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিভাবকরা পালিয়ে যান। কিন্তু পালাতে পারেনি বর ও কনেসহ বরের ভগ্নিপতি। পরে তাদের আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মন বলেন, মোবাইল কোর্টের মাধ্যমে বর ও বরের দুলাভাইকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো