English|Bangla আজ ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার রাত ৮:০১
শিরোনাম
রাণীনগরে পুলিশের অভিযানে গ্রেফতার ৯নাগেশ্বরীতে যতœ প্রকল্পকে কেন্দ্র করে হতদরিদ্রকে মারপিট করল মেম্বারমা-বাবা হারানো শিশু রফিকুলকে পুনরায় ইউএনওর কাছে হস্তান্তররাণীনগরে নতুন করে গমের শীষে স্বপ্ন বুনছেন কৃষককুড়িগ্রামে পুলিশের সহতায় বিপন্ন প্রাণি গন্ধগোকুল উদ্ধারসুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জনবল সংকটে চিকিৎসা সেবা বিঘ্নিতসাদুল্লাপুরে কৃষি ট্রেনিং সেন্টার নির্মাণ কাজের উদ্বোধননবীনগর মহেশ রোডের ধূলাবালিতে জনজীবন বিপর্যস্ত,দেখার কেউ নেই।কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যাননরসিংদীতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষে রচিত ‘ইতিহাসের অগ্নিসন্তান’ নাটক গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জে পুলিশের অভিযানে ৪০ কেজি গাঁজাসহ ট্রাক ড্রাইভার ও হেলপার গ্রেফতার

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা পুলিশ এক অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজা বহনকারী ট্রাকসহ ২ জন মাদককারবারীকে গ্রেফতার করেছে ।

থানা সূত্রে জানা যায়, ৭ মার্চ শনিবার লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানা এলাকা হতে দুপুরে ঢাকা অভিমুখে রওনা দেয়া একটি ট্রাক ঢাকা-মেট্রো-ট- ১৪-৬৬৭৮ যোগে কতিপয় মাদক ব্যবসায়ী গাঁজা নিয়ে যাচ্ছে সংবাদ পেয়ে গোবিন্দগঞ্জ থানার এএসআই শওকত আলম সিদ্দিকীর নেতৃত্বে একটি টিম রাত অনুমানিক ১০টা ৫ মিনিটের সময় হিরক মোড়ে কৌশলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে ট্রাকটি আটক পূর্বক ট্রাকের হুডের ভিতর তল্লাশি করে বিশেষ ভাবে রাখা ৮টি মিনি বস্তায় প্যাকিং করা অানুমানিক ৪০ কেজি গাঁজা উদ্ধার এবং গাঁজা ব্যবসায়ী ও বিভিন্ন জায়গায় সরবরাহকারী আসামি ট্রাকড্রাইভার পলাশ খাঁ (২৮) হেলপার নাজিমুদ্দিন (২১) কে ট্রাকসহ আটক করে।

গ্রেফতারকৃতরা হলেন, পাবনা জেলার বেড়া উপজেলার রাকসা নতুন ভারাংগা গ্রামের কেরামত খাঁর ছেলে ড্রাইভার পলাশ খাঁ (২৮) ও একই উপজেলার সোনাপদ্দা গ্রামের মতিনের ছেলে হেলপার নাজিমুদ্দিন (২১)।

গ্রেফতারকৃত মাদককারবারীরা দীর্ঘদিন হতে লালমনিরহাট জেলার ভারতীয় সীমানা এলাকা হতে গাঁজা সংগ্রহ করে অন্যান্য মালামালের সাথে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে থাকে। এরা একটি সংঘবদ্ধ চক্র, এই চক্রের একাধিক ব্যক্তি এই কাজে নিয়োজিত।

এখবর নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান জানান, উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মুল্য ৪ লাখ টাকা। এঘটনায় গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো