English|Bangla আজ ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ১১:১২
শিরোনাম
মুরাদনগরের বাঙ্গরার পূৃর্বধৈইরে নবজাগরন সংগঠনের উদ্যাগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরনমেরকুটা নাইট শট সার্কেল টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।মোংলায় শীতার্ত পরিবারের হাতে কম্বল তুলে দিলেন উপমন্ত্রী হাবিবুন নাহারঅনলাইন পাবলিক গ্রুপ আমাদের জন্মভূমি- কিশোরগঞ্জ এর দ্বিতীয় ধাপে শীতবস্ত্র বিতরণভালুকা পৌর নির্বাচন: প্রচারণায় ব্যস্ত মমেক ছাত্রলীগ সম্পাদক হাসাননারী ফুটবল লীগে নিজ পরিচয়ে খেলতে চায় রংপুরের পালিচড়ার মেয়েরানবীনগরে বিদ্যুতের অাগুণে পুড়ে চাচা ভাতিজার মৃত্যুবুড়িচংয়ের আনন্দপুরে মানবতার দেয়াল উদ্ভোধন ও শীতবস্ত্র বিতরণবর্ণাঢ্য অায়োজনে কালীগঞ্জে এশিয়ান টিভি’র ৮ম বর্ষপূর্তি উৎযাপন।মহেশপুরে মাদক, বাল্যবিবাহ এবং আত্নহত্যা প্রতিরোধে ওয়ার্কশপ অনুষ্টিত।

গোবিন্দগঞ্জের নাকাই ইউনিয়নে ৩ সন্তানের জনকের রহস্যজনক মৃত্যু

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জের নাকাই ইউনিয়নের শীতলগ্রাম সরকার পাড়ার ৩ সন্তানের জনক রেজাউল করিম (৪০) এর রহস্য জনক মৃত্যু হয়েছে। আজ সকালে মৃত্যুর সঠিক কারন নির্নয় করতে লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে ও আব্দুল মন্নানের জামাই।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, রেজাউল করিম গতকাল রবিবার রাত ৮ টার দিকে ঢাকা থেকে বাড়ী ফিরে এসে রাতের খাওয়া দাওয়া শেষে শয়ন ঘরে ঘুমিয়ে পরে। পরের দিন সোমবার সকালে তার মৃতদেহ ঘরের তীরের সহিত গলায় গামছা বাঁধা পাঁ মাটিতে ন্যাচরানো অবস্থ্যায় দেখা গেছে। পরে থানা পুলিশকে খবরদিলে লাশ তার পরিবার সূত্রে জানা যায় দীর্ঘ দিন থেকে শশুর আব্দুল মান্নানের সহিত পারিবারিক কলহের জেরে মামলা মোকদ্দমা চলে আসছে। তারা প্রায়ই তাকে মারপিট করত এবং হত্যার হুমকি দিত। ঘটনার রাতে তার স্ত্রী মুন্নি বেগম পার্শ্ববর্তী বাবার বাড়ীতে ছিল। পরিবার ও এলাকাবাসী জানান,পারিবারিক কলহে প্রান নিল রেজাউলের।

গোবিন্দগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে লাশ ময়না তদন্তের জন্য গাইবান্ধা মর্গে প্রেরন করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো