English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার দুপুর ১:৫৪
শিরোনাম
সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩পলাশবাড়ীতে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতগংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধনআলোচিত সেই শিশু রফিকুলের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান হাসানঠাকুরগাঁওয়ে রুহিয়ায় দুই রাস্তার বেহাল দশাকুলিয়ারচরে প্রবীন আ. লীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

গৃহবধুর চুল কর্তন করেছে ,স্বামী এবং শ্বশুর-শ্বাশুড়ি।

রাজিবুল করিম রোমিও,চলনবিল প্রতিনিধি।

গত বৃহস্পতিবার (২৩/০১/২০২০ ইং) গভীর রাতে ভাংগুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের সুলতানপুর গ্রামে মোছাঃ খাদিজা খাতুন (২৫) নামক এক গৃহবধুর চুল কর্তন করেছে তার স্বামী এবং শ্বশুর-শ্বাশুড়ি। জানা যায় যে, ওই গৃহবধুর স্বামী মোঃ শাহেদ মাদকাসক্ত এবং পারিবারিক, অর্থনৈতিকভাবে অস্বচ্ছল।

তা স্বত্তেও দুই সন্তানের জননী খাদিজা তার সাথে অভাব, অনটনের মধ্যেই সংসার করছিল। কিন্তু তাদের মাঝে প্রায়ই ঝগড়া হতো। বৃহস্পতিবার সন্ধ্যায় খাদিজার সাথে তার স্বামী শাহেদের ঝগড়া হলে তার স্বামী, শ্বশুর মোঃ মালেক ফকির এবং শ্বাশুড়ি মোছাঃ শাহিদা খাতুন, তিনজন মিলে গৃহবধুকে শারীরিকভাবে প্রচন্ড নির্যাতন করেন। এর রেশ ধরে আনুমানিক রাত তিনটার সময় খাদিজার স্বামী এবং শ্বশুর – শ্বাশুড়ি তার ঘরে ঢুকে তার মুখ, হাত-পা বেধে প্রচন্ড শারীরিক অত্যাচার করে এবং এতেও তারা ক্ষান্ত না হয়ে এক পর্যায়ে কাচি দিয়ে গৃহবধুর চুল কর্তন করে দেয়। পরবর্তীতে ভোর বেলা খাদিজা খাতুন সুযোগ বুঝে বাড়ি থেকে পালিয়ে পাশেই তার মামা মোঃ আবুল কালামের বাড়িতে আশ্রয় নেয়।

এই ঘটনায় ওই গৃহবধু শুক্রবার সকাল ১১ টার সময় তার মামার সাথে ভাংগুড়া থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। এই ঘটনার প্রেক্ষিতে ভাংগুড়া থানার ওসি মোঃ মাসুদ রানা লিখিত অভিযোগ পাওয়ার কথা নিশ্চিত করেন এবং বলেন যে, ইতিমধ্যে পুলিশ আসামীদের গ্রেফতারের অভিযান শুরু করেছে। দ্রুত সময়ের মধ্যে অভিযুক্তদের আটক হবেন বলে ভাংগুড়া থানার ওসি আশাব্যক্ত করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো