English|Bangla আজ ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার ভোর ৫:২৮
শিরোনাম
কুড়িগ্রামে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে উৎকোচের অভিযোগে মানববন্ধনকুড়িগ্রামে ৪দফা দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে পলিটেকনিক শিক্ষার্থীরা।ফুলবাড়ীতে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত- ১গঙ্গাচড়ায় সড়ক দূর্ঘটনায় কিশোরের মৃত্যুপলাশবাড়ীতে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগোবিন্দগঞ্জে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ১ম মৃত্যুবার্ষিকী পালিতগোবিন্দগঞ্জে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগাইবান্ধা-৩ আসনের এমপি এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি করোনা আক্রান্তগাইবান্ধায় পৌরসভা নির্বাচনে ৫ মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্তভালুকায় মেয়র প্রার্থীর নৌকার প্রচারণায় মমেক ছাত্রলীগের সেক্রেটারি হাসান

গাজীপুর পুবাইলে গরীব অসহায় জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ

গাজীপুর থেকে মোঃ শফিকুল ইসলাম।

গাজীপুর সিটি কর্পোরেশন ৪১ নং ওয়ার্ড প্রবীণ অধিকার সুরক্ষা কল্যাণ ও সংহতি সংগঠনের উদ্যোগে।
সিটি কর্পোরেশনের মেয়র অ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর আলমের অনুদানে সোমবার সকালে গাজীপুরের পুবাইল স্টেশনে শীতার্থ প্রবীণ গরিব,অসহায় ও হতদরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে ।

প্রবীণ অধিকার সুরক্ষা কল্যাণ ও সংহতির সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ উদ্দিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোমেন মিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিসার্চ ইনভেস্টিকেশন সেন্টার (রিক) এরিয়া ম্যানেজার এবিএম জাহিদুল কবির।

এরিয়া সুপারভাইজার আমজাদ হোসেন, আঞ্চলিক সভাপতি রফিকুল ইসলাম। এছাড়াও অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর ৪১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী আলমগীর হোসেন খান, প্রবীণ অধিকার সুরক্ষা কল্যাণ ও সংহতি সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল জলিল, সাধারণ সম্পাদক কাজী এবায়দুর রহমান, অর্থ সচিব হাজী মোঃ লতিফ আখন্দ, সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস সরকার, পুবাইল রহমানিয়া আলিম মডেল মাদ্রাসার প্রিন্সিপাল কুতুবউদ্দিন ওসমানী, হাফিজিয়া এতিমখানা ইসলামিক কিন্ডার গার্ডেন এর সুপার।

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন পুবাইল কেন্দ্রীয় জামে মসজিদের মাওলানা মোঃ আতিকুর রহমান পালোয়ান। উক্ত অনুষ্ঠানের শীতার্থ গরীব ও অসহায় হতদরিদ্র প্রবীন মানুষের মাঝে ৪০০ কম্বল বিতরণ করা হয়েছে। প্রবীণ অধিকার সুরক্ষা কল্যাণ ও সংহতির সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আশরাফ উদ্দিন মোল্লা বলেন ২০০৩ সালে রিসার্চ ইনভেস্টিকেশন সেন্টার (রিক) এর মাধ্যমে আমাদের সংগঠন যাত্রা শুরু করে।

তবে গত পাঁচ বছর যাবত এই সংগঠন আমি দায়িত্ব পালন করে আসছি। প্রতিবছরই সংগঠনের মাধ্যমে হতদরিদ্র প্রবীনদের মধ্যে শীতবস্ত্র এবং ঈদের সময় ঈদ সামগ্রী বিতরণ করে আসছি। আমাদের নিজস্ব কোন তহবিল না থাকার কারণে আমরা সাংগঠনিকভাবে আমাদের স্থানীয় এমপি মেহের আফরোজ চুমকি, সিটি মেয়র আলহাজ্ব এডভোকেট জাহাঙ্গীর আলম, গাজীপুর জেলা প্রসাসন এবং আমাদের স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ সহযোগিতায় আমরা এই প্রতিষ্ঠানটি দাড়া করেছি।

তিনি আরও বলেন আমরা প্রবীনরা যেখানে যাই সবাই আমাদেরকে সম্মান করে,আজকে যে কম্বল বিতরণ হয়েছে সেটা আমরা সম্মিলিতভাবে করেছি তবে আমাদের প্রধান অনুদান দাতা সিটি মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম এবং সেই সাথে আমাদের সাথে যোগ দিয়ে আমাদের পাশে দাড়িয়েছে রিসোর্স ইনভেস্টিগেশন সেন্টার (রিক) এর কর্মকর্তাবৃন্দ ।

সকলের সহযোগিতায় পেলে ৪১ নং ওয়ার্ডে হতদরিদ্রদের মাঝে যে শীত বস্ত্র বিতরণ করেছি আশা করি আগামীতে আরো ব্যাপকভাবে এবং ৪১ নং ওয়ার্ডের সকল গরীব দুঃখী অসহায় প্রবীন মানুষের মাঝে আমরা শীত বস্ত্র বিতরণ করতে পারব।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো