English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার দুপুর ১২:৪৪
শিরোনাম
চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

গাজীপুর জেলা প্রশাসকের এস এম ই মেলা উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

রাসেল শেখ স্টাফ রিপোর্টার:

গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়, ভাওয়াল সম্মেলন কক্ষে ‘এস এম ই মেলা’ আয়োজন উপলক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সংবাদ সম্মেলনে জনাব এস.এম. তরিকুল ইসলাম জেলা প্রশাসক, গাজীপুর, এবং জনাব মোঃ আবু নাসার উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক, গাজীপুর উপস্থিত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া সাংবাদিকদের সাথে এস এম ই মেলা ও সংশ্লিষ্ট বিষয়সমূহ নিয়ে মতবিনিময় করেন।

আঞ্চলিক এসএমই মেলা টি এসএমই ফাউন্ডেশন এর উদ্যোগে এবং জেলা প্রশাসক গাজীপুর এর প্রত্যক্ষ তত্ত্বাবধানে আগামী ১/৩/২০২০ইং তারিখ থেকে ৭/৩/২০২০ইংতারিখ পর্যন্ত গাজীপুর জেলার ঐতিহাসিক রাজবাড়ী মাঠে অনুষ্ঠিত হবে। উক্ত মেলায় আঞ্চলিকভাবে ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত বিভিন্ন প্রকার পণ্য প্রদর্শন ও বিক্রয়ের ব্যবস্থা করার পাশাপাশি এই সকল পণ্যের বাজার সম্প্রসারণের ক্ষেত্রে সহায়ক ভূমিকা রাখার ব্যবস্থা করা হবে।

উল্লেখ্য ২০১৮-২০১৯ অর্থবছরের ২৩ জেলায় এসএমই ফাউন্ডেশন এর উদ্যোগে আঞ্চলিক এসএমই পণ্য মেলা আয়োজন করা হয়,যাহাতে মোট১০৭২টি প্রতিষ্ঠানের ১২০৪ টি টোল এর মাধ্যমে ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত বিভিন্ন প্রকার পণ্য প্রদর্শনও বিক্রয় করা হয়। বিগত অর্থবছরের সাফল্যের ধারাবাহিকতায় এ বছর দেশের ৩১ টি জেলায় আঞ্চলিক এসএমই পণ্য মেলা আয়োজন করা হচ্ছে। উক্ত মেলায় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের জন্য ৫০ টি টল বরাদ্দ দেওয়া হয়েছে। তবে বিদেশে আমদানিকৃত কোন পণ্য মেলায় বিক্রয় করা যাবে না।

উক্ত মেলা সম্পর্কে গাজীপুরবাসী কে অবহিত করণ ও উক্ত মেলা সংক্রান্ত তথ্যাদি ব্যাপক প্রচারের জন্য ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ভূমিকা অত্যন্ত জরুরী। দেশের সামগ্রিকঅর্থ সামাজিক উন্নয়নের সহায়ক ভূমিকা পালন প্রকল্পে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সহযোগিতা কাম্য।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো