English|Bangla আজ ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ১:৪০
শিরোনাম
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিতবান্দরবা‌নে ভাল্লুকের আক্রমণে আহত ৩ফুলছড়ির চরের ভুট্রাক্ষেত থেকে যুবতীর লাশ উদ্ধারহারাগাছ পৌর নির্বাচনে শেষ মুহূর্তে জোড় প্রচারে আ.লীগের মেয়র প্রার্থীচরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।

গাজীপুরে হাসান নামের যুবকের আত্মহত্যা।

গাজীপুর থেকে সাইদুর রহমান সাঈদ

গাজীপুর সিটি কর্পোরেশন ২২ নং ওয়ার্ড গজারিয়া পাড়া আব্দুস ছাত্তারের বাসার ভাড়াটিয়া হাসান হাওলাদার (২১) নামের এক যুবকের গলায় ফাশ দিয়ে আত্মহত্যা।
সে বাসার সাথেই জাম গাছের ডালে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। উৎসুক জনতা তাকে ঝুলন্ত অবস্থায় রাত দুইটার সময় দেখতে পায়। তার পিতার নাম হামিদুজ্জামান, মাতা রহিমা বেগম, বাড়ি পিরোজপুরের আগলি গ্রামের মঠবাড়িয়া থানায়।

সে হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যাল এর প্রপার্টি কেয়ার সার্ভিসেস লিমিটেড পরিছন্নতা কর্মী হিসেবে কাজ করতেন।
পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে সদর থানার এসআই তুহিন লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো