English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার ভোর ৫:৫৪
শিরোনাম
ছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচনরংপুরে জুম্মার নামায শেষে অসহায়দের কম্বল দিলেন আ.লীগ নেতা মওলাকুলিয়ারচর পৌর নির্বাচন বর্জন করেছে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর নূরুল মিল্লাত

গাইবান্ধা-৩ আসনের উপ-নির্বাচনে ২০ দলীয় জোট প্রার্থী ডা: মঈনুল হাসান সাদিকের ব্যাপক গণসংযোগ

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধি ।।

জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন সংগ্রামকে বেগবান করতে গাইবান্ধা জেলা জুড়ে জাতীয়তাবাদী দল বিএনপি বিগত সময়ের চেয়ে আরো শক্তিশালী সংগঠনে রুপ দেয়ার পাশাপাশি গাইবান্ধা-৩ আসনের উপ-নির্বাচনে বিএনপি তথা ২০ দলীয় জোটকে জয়ী করতে ব্যাপকভাবে দলীয় কার্যক্রম চালিয়ে যাচ্ছেন জেলা বিএনপির সভাপতি ও গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর- পলাশবাড়ী) আসনের ২০ দলীয় জোট ও বিএনপির মনোনয়ন প্রত্যাশী ডা: মঈনুল হাসান সাদিক।

গোটা জেলার ন্যায় এ আসনের দুটি উপজেলার দলীয় কর্মকান্ড জোড়ালো করতে উপজেলা দুটির ১৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার কমিটি গুলোকে শক্তিশালী করতে কর্মী সভার মাধ্যমে নেতাকর্মীদের উজ্জিবিত করছেন। এছাড়াও জোটের শরিক দল গুলোর সাথে সমন্বয় করেছেন সর্বদা। জেলা বিএনপির সভাপতি ও গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে ২০ দলীয় জোট ও বিএনপির মনোনয়ন প্রত্যাশী ডা: মঈনুল হাসান সাদিক তিনি বিগত দুই যুগ ধরে এ আসনের দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের স্বাস্থ্য সেবা প্রদানসহ বিভিন্ন সেবামুলক কাজ করে চলেছেন।

এ আসনটিতে আসন্ন উপ নির্বাচনে দলে ও জোটের প্রার্থী হলেও সাধারণ মানুষের পছন্দের ব্যক্তি তিনি। এ দুটি উপজেলার মানুষের সাথে দীর্ঘদিন হলো নিবির সম্পর্ক গড়ে তুলেছেন। এখানে রয়েছে তার ব্যাপক পরিচিতি এ উপ নির্বাচনে তিনি জনপ্রিয় একজন প্রার্থী। এ আসনে তার সাথে মুলত শক্তিশালী প্রতিদ্বন্দিতা হবে ক্ষমতাসীন দল ও জোটের মনোনীত প্রার্থীর সাথে ।

উপ-নির্বাচনকে সামনে রেখে উপজেলা দুটিতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধতার ধারাবাহিকতা বজায় রাখতে ব্যাপক ভাবে কাজ করছেন এবং প্রতিটি এলাকার দলীয় নেতাকর্মীদের নিয়ে স্ব স্ব এলাকায় নির্বাচনমুখী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি ও গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের ২০ দলীয় জোট ও বিএনপির মনোনয়ন প্রত্যাশী ডা: মঈনুল হাসান সাদিক। বর্তমান সময়ে ক্ষমতাসীন দলের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের তুলনায় তিনি ব্যক্তি হিসাবে উক্ত আসনে ব্যাপক জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তি।

ডা: মঈনুল হাসান সাদিক বলেন, অবহেলিত এ জনপদের মানুষ স্বাধীনতার পর হতে অত্র এলাকার উন্নয়নে গাল গল্প শুনেই দিনের পর দিন বছরের পর বছর যুগের পর যুগ কেটেছে আজও এ এলাকার মানুষের ও অত্র এলাকার কোন উন্নয়ন হয়নি। গ্রাম গঞ্জের রাস্তাঘাট গুলোতে লাগেনি উন্নয়নের ছোয়া শুধু উন্নয়নের নামে লুটপাট চলেছে। তাই এসব নিরব লুটপাট বন্ধে ও এলাকার দৃশ্যমান ও স্থায়ী উন্নয়নের স্বার্থে সকলকে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষকে ২০ দলীয় জোটের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো