English|Bangla আজ ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৯:৪২
শিরোনাম
গোবিন্দগঞ্জ পৌরসভার নির্বাচনে ভোটারদের চাওয়া পরিকল্পিত উন্নয়ন ও সুষ্ঠু নির্বাচননাচনাপাড়ায় কৃষকের ধানের পালায় আগুন দিয়েছে দুর্বৃওরাচাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা-ফেনসিডিলসহ ৩ জন গ্রেপ্তারকুুড়িগ্রামে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিলসহ সাংবাদিক আটকতার্ত ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মানুষদের মাঝে শীতবস্ত্র পৌছে দিলেন নওগাঁর প্রকৌশলীরাকুড়িগ্রাম জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই উলিপুর থানার সোহাগ পারভেজবাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির বিশেষ টিমের সদস্য, রুহুল আমিন।ভূঞাপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, ১০ কাউন্সিলর প্রার্থীকে জরিমানাগোবিন্দগঞ্জ দুই বালুদস্যূ আটককুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?

গাইবান্ধায় শুভসংঘের কম্বল পেল শীতার্ত শিশু ও নারী- পুরুষ

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধি

বন্যার সময় হামার বাড়িঘর ধ্বসিয়া গেচে, কোনমতে সারাই করিয়া বেড়ার ঘরোত থাকি। এই শীতোত হুহু করিয়া বাতাস ঢোকে। হাড় হাড্ডি কাঁপি ওঠে। তোমরা হামার বড় উপকার করলেন। তোমারঘরের ভাল হোক।’ শুভ সংঘের দেয়া কম্বল হাতে বললেন শহরের নতুন ব্রীজ সংলগ্ন ব্রহ্মপুত্রপাড়ের মলিমা বেগম।

একই এলাকার মৎস্যজীবি পরিবারের সাধনা রানী জানালেন, ’সরকারের দেয়া কম্বল তো আর সগল্যে পায় না। শীতত খুব কষ্ট! ম্যালা কাজে নাগব্যে এই কম্বল। তোমারঘরের পেপারের ভাল হোক।’

জেলা শুভ সংঘের উদ্যোগে নতুন করে শুরম্ন হওয়া প্রবল শীতের এই সময়ে গাইবান্ধার বিভিন্ন এলাকার তিন শতাধিক শিশু নারী পুরম্নষের মধ্যে কম্বল বিতরনের সময় তারা বললেন এসব কথা। তাদের খুশিভরা মুখ দেখে শুভ সংঘের সদস্য দেবী সাহা জানাল, ’মানুষগুলোর মুখে হাসি দেখে তার মন ভরে গেছে।’

১২ জানুয়ারি রবিবার দুপুরে স্থানীয় সাংস্কৃতিক প্রতিষ্ঠান সুরবাণী সংসদ চত্বরে কম্বল বিতরণ উদ্বোধন করেন গাইবান্ধা প্রেস ক্লাব সম্পাদক সাহিত্যিক আবু জাফর সাবু।এ সময় তার সাথে ছিলেন সাংবাদিক রিকতু প্রসাদ। বিতরণের আগে তিনি সবার উদ্দেশ্যে বললেন, ’শুভ সংঘের কর্মীদের কল্যানমূলক সব কাজ তার ভাল লাগে। বিশেষ করে এই শীতের সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তারা নিজস্ব উদ্যোগে সংগ্রহ করা কম্বল ধারাবাহিকভাবে বিতরণ করছে।

এর মধ্যে বেশ ক’জন প্রতিবন্ধীও রয়েছে । এই দৃষ্টানত্ম তরম্নণদের শুভ কাজে উৎসাহিত করবে।’ কম্বল বিতরণের সময় শুভ সংঘের কর্মকর্তা ও সদস্যদের মধ্যে উপস্তিত ছিলেন বিপ্লব প্রসাদ, কামরুজ্জামান চান, আবদুল বারী, জাহিদ হাসান সবুজ , মমিন হক্কানী, কালের কন্ঠের প্রতিনিধি অমিতাভ দাশ হিমুন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো