English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ৩:১০
শিরোনাম
কুড়িগ্রামে সেকেন্দার বীজ হিমাগারে নতুন আলু সংরক্ষনে দোয়া ও মিলাদগাইবান্ধায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিতখানসামায় সরক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু।ঠাকুরগাঁও নাগরিক কমিটির সাধারণ সভা অনুষ্ঠিতকুড়িগ্রামে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেন সংসদ সদস্য আলহাজ্ব পনিরউলিপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যুবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

গাইবান্ধায় র‌্যাব-১৩ টিমের অভিযানে ৫১৮ পিস ফেন্সিডিল ও কভার্ডভ্যানসহ গ্রেফতার-২

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ

অত্র অঞ্চলে সমাজের সকল ধরণের অপরাধ নির্মূলে র‌্যাব ১৩ বদ্ধপরিকর। অপরাধ দমনে আমাদের সহায়তা করুন। আমাদের তথ্য দিন, সুন্দর ও অপরাধ মুক্ত সমাজ গড়ুন।

অপরাধ দমন অভিযানের ধারাবাহিকতায় র‌্যাব ১৩ সিপিসি- ৩, গাইবান্ধার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মুন্না বিশ্বাসের নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে দিনাজপুর জেলার ঘোড়াঘাটের রানীগঞ্জ বাজারের নিকস্থ নওরিন ফিলিং স্টেশনের সামনে ঘোড়াঘাট-বিরামপুর সড়কে উপর থেকে কাভার্ডভ্যান গতকাল ২৬ ফেব্রুয়ারী বুধবার ৫ টা ৪৫ মিনিটে অভিযান চালিয়ে ৫১৮ বোতল ভারতীয় ফেন্সিডিল, ০১ টি কাভার্ড ভ্যান (৭৫০০পিস টাইলস) সহ মাদক বিক্রিত ৬১৫০ টাকা, ০২টি মোবাইলসহ ০২ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের এলাকায় জনশ্রুতি আছে তারা সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য চোরাচালান চক্রের মূল হোতা। তার বিরুদ্ধে দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

গ্রেফতারকৃত কাভার্ড ভ্যান চালক ও দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার খোলাশপুর গ্রামের শামসুুদ্দিন মন্ডলের ছেলে ১। সুলতান মন্ডল ড্রাইভার (৩৮) ও একই গ্রামের ইব্রাহিমের ছেলে কভার্ডভ্যানের হেলপার ২। ইমরান আলী (২৫)।

এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৩ গাইবান্ধা সিপিসি- ৩ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মুন্না বিশ্বাস এখবর নিশ্চিত করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো