English|Bangla আজ ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ৮:৪৮
শিরোনাম
সুন্দরবনে বাঘের আক্রমণে দুই জেলে নিহতমুজিববর্ষ উপলক্ষে বান্দরবানে ভূমিও গৃহহীন ৩৩৯টি পরিবারকে জমি ও গৃহ প্রদাননবীনগর নাটঘরে নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় ফুটন্ত একাদশ জয়ীমুজিববর্ষে শেখ হাসিনার উপহার: ঘর পেলো রায়পুরের ২৫ গৃহহীন পরিবারআলীকদমে ভুমিহীনদের বাড়ি উপহার দিলেন শেখ হাসিনার।মাদারগঞ্জে ১২১ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার গৃহ প্রদানসরিষাবাড়ীতে গৃহহীন পরিবার পেল নতুন ভূমি ও বাড়ীপত্নীতলায় স্থায়ী ঠিকানা পেল গৃহহীন ১১৪ পরিবারআমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিবোনা বরং তার জন্য দু’হাত তুলে দোয়া করবো-খাদ্যমন্ত্রীরূপগঞ্জে আগুনে পুড়ে একই পরিবারের নিহত ৪

গাইবান্ধায় মানবাধিকার কমিশনের বর্ধিত সভা ও ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা অনুষ্ঠিত

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধি:-

বাংলাদেশ মানবাধিকার কমিশনের ৩৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গাইবান্ধা সদর উপজেলা শাখার আয়োজনে জেলা পরিষদ সম্মেলন কক্ষে আজ দুপুরে বর্ধিত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ মানবাধিকার কমিশন সদর উপজেলা শাখার সভাপতি একেএম সালাউদ্দিন কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কমিশন গাইবান্ধা জেলা শাখার সভাপতি এ্যাড. সেকেন্দার আজম আনাম, বিশেষ অতিথি গাইবান্ধা চেম্বার অব কমার্সের পরিচালক আলহাজ্ব খান মোঃ সাঈদ হোসেন জসিম, সাংবাদিক কায়ছার প্লাবন, আরো বক্তব্য প্রদান করেন সদর উপজেলা শাখার নির্বাহী সভাপতি নাজিম আহমেদ রানা, সহ সভাপতি আসাদুজ্জামান মিলন, সাধারন সম্পাদক ফারহান শেখ, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন ফয়সাল জনি, রানা সরকার, জনি শেখ, বিজলী খাতুন, হারুন অর রশিদ, আবু সাঈদ মোঃ মানিক, নয়ন খান, তুলি আক্তার, মাইদুল ইসলাম, সাগর, রকি, রনি প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে সকলকে মানবতার সেবায় এগিয়ে আসার আহবান ও সদর উপজেলা শাখার চলমান কার্যক্রমকে স্বাগত জানান এবং উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো