English|Bangla আজ ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার সন্ধ্যা ৭:৩৪
শিরোনাম
রাণীনগরে পুলিশের অভিযানে গ্রেফতার ৯নাগেশ্বরীতে যতœ প্রকল্পকে কেন্দ্র করে হতদরিদ্রকে মারপিট করল মেম্বারমা-বাবা হারানো শিশু রফিকুলকে পুনরায় ইউএনওর কাছে হস্তান্তররাণীনগরে নতুন করে গমের শীষে স্বপ্ন বুনছেন কৃষককুড়িগ্রামে পুলিশের সহতায় বিপন্ন প্রাণি গন্ধগোকুল উদ্ধারসুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জনবল সংকটে চিকিৎসা সেবা বিঘ্নিতসাদুল্লাপুরে কৃষি ট্রেনিং সেন্টার নির্মাণ কাজের উদ্বোধননবীনগর মহেশ রোডের ধূলাবালিতে জনজীবন বিপর্যস্ত,দেখার কেউ নেই।কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যাননরসিংদীতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষে রচিত ‘ইতিহাসের অগ্নিসন্তান’ নাটক গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত

গাইবান্ধায় বাসদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধিঃ-

ভারতের রাজধানী দিল্লীতে মোদি সরকারের প্রত্যক্ষ মদদে সাম্প্রদায়িকতা, হামলা নির্যাতন ও হত্যার প্রতিবাদে ২৭ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বাসদ (মার্কসবাদী) গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে বিক্ষোভ মিছিলটি দলীয় কার্যালয়ের সামনে গিয়ে এক সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী) ভারপ্রাপ্ত জেলা আহবায়ক অ্যাড. নওশাদুজ্জামান নওশাদ, সদস্য সচিব মনজুর আলম মিঠু, সুন্দরগঞ্জ উপজেলা আহবায়ক বীরেন চন্দ্রশীল প্রমুখ।

বক্তারা বলেন, মৌলবাদ, সাম্প্রদায়িকতা এবং ধর্মান্ধতার বিরুদ্ধে সারা দুনিয়ার মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য আহবান জানান। ভারতের দিল্লীতে আন্দোলনের মানুষদের উপর ফ্যাসিবাদী মোদি সরকারের প্রত্যক্ষ মদদে নির্মম-হামলা, নির্যাতন ও হত্যার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিশ্ববাসীকে প্রতিবাদে সোচ্চার হওয়ার আহবান জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো