English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সকাল ৬:২৮
শিরোনাম
চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

গাইবান্ধায় বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনামূলক যুব সমাবেশ অনুষ্ঠিত

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি-

গাইবান্ধায় বাল্য বিবাহ প্রতিরোধে সচেতনামূলক যুব সমাবেশ-২০২০ উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী ৪ মার্চ বুধবার অনুষ্ঠিত হয়েছে। এসকেএস ’আর এচটিসি প্রকল্প, ২য় সাইকেল ও ভিএসও বাংলাদেশ এর আয়োজনে এ উপলক্ষে একটি র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পৌর শহীদ মিনারে গিয়ে যুব সমাবেশের আলোচনা সভায় মিলিত হয়।

পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলনের সভাপতিত্বে আলোচনায় সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (জেনারেল) আলমগীর কবির সৈকত ও যুব উন্নয়নের অধিদপ্তরের উপ-পরিচালক তোফায়েল আহমেদ খান। আরো বক্তব্য রাখেন, এসকেএস ফাউন্ডেশনের সহকারী পরিচালক খন্দকার জাহিদ সরোয়ার, ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার-ইউথ অব ভিএসও বাংলাদেশ তাজিন হোসেন, প্রজেক্ট ম্যানেজার লাভলী খাতুন, সাংবাদিক সরকার শহিদুজ্জামান প্রমুখ।বক্তরা ,বাল্য বিবাহ প্রতিরোধ করে আগামী ২০৩০ সালের মধ্যে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে জেলার মহিলা বিষয়ক কর্মকর্তা, সমাজসেবা কর্মকর্তা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা, জেলা রেজিস্ট্রার, জেলা তথ্য অফিসার এবং গণমাধ্যমের কর্মরত সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো