English|Bangla আজ ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার বিকাল ৩:৪৭
শিরোনাম
র‍্যাব-১, গাজীপুরের টঙ্গী বাজার এলাকা হতে ৩৪৫ বোতল চোলাইমদসহ ১জন গ্রেফতার।নওগাঁয় মুজিব শতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলায় জেলা প্রশাসন একাদশ ১০১ রানে বিজয়ীকুড়িগ্রামে ৪০দিনের কর্মসূচীর টাকা ফেরত; আইনানুগ ব্যবস্থার দাবী বঞ্চিতদেরগাইবান্ধা প্রেসক্লাবের বার্ষিক প্রীতি সম্মিলন অনুষ্ঠিতকুড়িগ্রাম সদরে হা-ডু-ডু ফাইনাল খেলা অনুষ্ঠিতমুক্তাগাছায় ইউনিয়ন পরিষদ, নির্বাচন উপলক্ষে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত।মানব সেবার উপরে কোন ইবাদত নেই- আলহাজ্ব ইদ্রিস মিয়ারাণীনগরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিতপাথরঘাটায় মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটের ছুরির আঘাতে রক্তাক্ত মা,বখাটে আটক।কুড়িগ্রামে কবরস্হান বৃদ্ধির উপলক্ষে ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল: প্রধান অতিথি যুক্তিবাদী

গাইবান্ধায় পালিত হয়েছে পুলিশ মেমোরিয়াল ডে

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধি:-

সারাদেশের ন্যায় গাইবান্ধায় পালিত হয়েছে পুলিশ মেমোরিয়াল ডে-২০২০। দিবসটি উৎযাপন উপলক্ষে অস্থায়ী পুলিশ লাইন মাঠে প্রতিকী স্মৃতিস্তম্ভে নিহত পুলিশ সদস্যদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে পুলিশ সুপার তৌহিদুল ইসলামের নেতৃত্বে র‌্যালী অনুষ্ঠিত হয়। পরে পুলিশ লাইনে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে আলোচনা সভায় নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গকে স্বীকৃতি স্মারক ও উপহার প্রদান করা হয়।

জেলা পুলিশের আয়োজনে ও সিনিয়র সহকারি পুলিশ সুপারের সঞ্চালনায় ৩০ ফেব্রয়ারী রবিবারে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলাম। সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু বকর সিদ্দিক, গাইবান্ধা পৌরসভার আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ময়নুল হক, সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার, গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান ,সাংবাদিক সরকার শহিদুজ্জামান।

সভায় বক্তরা বলেন, আইন-শৃঙ্খলা রক্ষার জন্য দায়িত্ব পালনের সময় তাদের আত্মত্যাগকারী পুলিশ সদস্যদের প্রতি জনগণ সর্বদা কৃতজ্ঞ এবং তাদের আত্মত্যাগ পুলিশ বাহিনীকে গর্বিত করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার, পুলিশ কর্মকর্তা এবং কর্তব্যরত অবস্থায় প্রান হারানো সদস্যদের জন্য ২০১৩ সাল থেকে পুলিশ স্মৃতি দিবস পালনের অনুমোদন দিয়েছেন এছাড়াও বর্তমান সময়ে কর্তব্যরত অবস্থায় কোন পুলিশ সদস্য মারা গেলে বিভাগীয় সম্মান ও গার্ড অব অনার প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে নিহত পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের আগামী দিনগুলিতে সব ধরণের সহায়তা দেওয়ার আশ্বাস করেন জেলা পুলিশ সুপার তৌাহদুল ইসলাম । পরে ২৬ জন নিহত পুলিশ সদস্যের নিকটআত্মীয়দের হাতে ফুল ও উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। এসময় পলাশবাড়ী থানার অফিসার মাসুদুর রহমানসহ জেলার অন্যান্য থানার অফিসার ইনচার্জগণ ও জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো