English|Bangla আজ ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৩:৫৭
শিরোনাম
এইচ টি ইমামের মৃত্যুতে নোবিপ্রবি উপাচার্যের শোকনলডাঙ্গায় ইউপি চেয়ারম্যান প্রার্থী মিঠুর বাইক শোডাউনসোনাগাজী থানার অফিসার ইনচার্জ ফেনী জেলার শ্রেষ্ঠ পুরস্কারে মনোনিতসাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদান

গাইবান্ধায় জাতীয় বীমা দিবস পালিত

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ

বীমা শিল্পের উন্নয়ন ও বীমা সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে গতকাল রোববার জাতীয় বীমা দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসনের আয়োজনে গাইবান্ধায় বনার্ঢ্য র‌্যালী, আলোচনা সভা, বীমা মেলা, পুরুস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বীমা মেলা ও বণার্ঢ্য র‌্যালীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন।

এ উপলক্ষে স্থানীয় পৌর পার্কের শহীদ মিনার চত্বরে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: আলমগীর কবিরের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আবু বক্কর সিদ্দিক, মুহাম্মদ কবির হোসেন, খন্দকার শামিম আহম্মেদ, মোস্তাফিজুর রহমান, জাকারিয়া হোসেন, রমানাথ বর্মন, মাহমুদুল হাসান, মেহেদী হাসান, এটিএম সাবুদ মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৬০ সালে ১ মার্চ তৎকালীন আলফা ইন্স্যুরেন্স কোম্পানিতে যোগদান করেন। যোগদানে ফলে বীমা পলেসী তখন থেকেই চলে এসেছে। বর্তমানে বাংলাদেশে যেকোন দূর্ঘটনা জনিত কারণে ক্ষতিগ্রস্থ পরিবারকে বীমার সুবিধা প্রদান করা হয়। এই দিবসটিকে জন কল্যানে রূপ দেয়ার জন্য জনসচেতনতা সৃষ্টির মাধ্যমে বীমার সুফল প্রতিটি পরিবারকে এর আওতায় নিয়ে আসার জন্য সরকার সহায়তা প্রদান করছে। পরে জেলা প্রশাসক পৌর পার্কে স্থাপিত বীমা মেলার বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো