English|Bangla আজ ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৪:৪০
শিরোনাম
রংপুর জেলা আ’লীগ নেতা ওয়াজেদুল ইসলামের মাতা আর নেইফুলপুর শুভসংঘের নয়া কমিটির যাত্রা শুরু, আশরাফ সভাপতি, পান্না সাধারণ সম্পাদকনরসিংদীতে ঢিলেঢালা লকডাউনচিরিরবন্দরে নির্দেশ অমান্য করে দোকান খোলায় ১০ প্রতিষ্ঠানকে জরিমানাফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরুপহেলা বৈশাখ উপলক্ষে সাপাহারে রোগীদের মাঝে উন্নত খাবার পরিবেশনকরোনা কি পৃথিবীতে দুর্ভিক্ষের হাতছানি দিচ্ছে?ইউএনও-এসিল্যান্ডের নজরদারী- নান্দাইলে কঠোরভাবে লকডাউন পালনমুরাদনগরে খেলার মাঠকে বাঁচিয়ে রাখতে মানবিক আবেদন জানিয়ে মানববন্ধনলক্ষ্মীপুরে মেশিনে কাঁটা পড়ে শ্রমিকের মৃত্যু

গাইবান্ধায় গভির রাতে কম্বল বিতরণ করেন ডিসি

এন এম সরকার গাইবান্ধা প্রতিনিধিঃ-
গভীর রাতে গাইবান্ধার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে অসহায় শীতার্তদের ঘুম থেকে ডেকে নিজ হাতে কম্বল বিতরণ করেন গাইবান্ধা জেলা প্রশাসক (ডিসি) আবদুল মতিন।বুধবার ১৮ ডিসেম্বর রাতে শহরের বাসস্ট্যান্ড, রেলওয়ে স্টেশনসহ জনবহুল বিভিন্ন এলাকায় পাঁচ শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি। এ সময় তার সঙ্গে জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারাসহ গাইবান্ধার পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণ শেষে জেলা প্রশাসক আবদুল মতিন বলেন, গাইবান্ধায় অসহায় শীতার্ত মানুষের জন্য এখন পর্যন্ত পর্যায়ক্রমে ৫২ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। আমরা ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ে আরও ৩০ হাজার কম্বল চেয়ে আবেদন করেছি। এ ছাড়া বেসরকারি পর্যায়ে বিভিন্ন সংগঠন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আসছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো