English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার ভোর ৫:১২
শিরোনাম
ছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচনরংপুরে জুম্মার নামায শেষে অসহায়দের কম্বল দিলেন আ.লীগ নেতা মওলাকুলিয়ারচর পৌর নির্বাচন বর্জন করেছে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর নূরুল মিল্লাত

গাইবান্ধার সাদুল্যাপুরে দাফনের ৬ দিন পর কবর থেকে দুই শিশুর লাশ উত্তোলণ

আল কাদরি কিবরিয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধি:-

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার আলদাদপুর গ্রামের মিম আকতার (৬) ও জিহাদ মিয়া (৭) নামের দুই শিশুর মরদেহ দাফনের ছয়দিন পর কবর থেকে উত্তোলন করেছে পুলিশ। শুক্রবার ২৪ জানুয়ারি বিকেলে শিশু দুইটির মরদেহ পারিবারিক কবরস্থান থেকে উত্তোলণ করা হয়।

নিহত মিম আকতারের পিতা নুরুন্নবী মিয়া জানান, গত শনিবার ১৮ জানুয়ারি সন্ধ্যায় মিম ও জিহাদ বাড়ি থেকে নিখোঁজ হয়। পরদিন সকালে বাড়ির পাশের একটি পুকুর থেকে শিশুদের মরদেহ উদ্ধার করা হয় এবং বিকেলের দিকে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়। এটি কোনো অপমৃত্যু নয়। কে বা কারা শিশু দুটিকে হত্যার পর পুকুরে মরদেহ ফেলে রেখেছে। এ বিষয়ে থানায় হত্যা মামলা করা হয়।

সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা বলেন, এ ঘটনায় মঙ্গলবার রাতে নুরুন্নবী মিয়া বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। শুক্রবার বিকেলে ওই দুই শিশুর মরদেহ কবর থেকে উত্তোলন করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো