English|Bangla আজ ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার দুপুর ২:০০
শিরোনাম
বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির বিশেষ টিমের সদস্য, রুহুল আমিন।ভূঞাপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, ১০ কাউন্সিলর প্রার্থীকে জরিমানাগোবিন্দগঞ্জ দুই বালুদস্যূ আটককুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?গোবিন্দগঞ্জে অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধাররাণীনগরে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহী নিহতগোবিন্দগঞ্জে অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনমাদারীপুর জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জদের সাথে আলোচনা সভাবাংলাদেশ প্রার্থমিক শিক্ষক কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার মানববন্ধন ও স্মারক লিপি প্রদানরায়পুরে ৯৩ গ্রাম পুলিশ পেলেন শীতবস্র

গরীব অসহায় রোগিদের ঈদগড় মেডিকেল সেন্টারের ফ্রি চিকিৎসাসেবা প্রদান

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়িঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে গরীব ও অসহায় রোগিদের ফ্রি চিকিৎসাসেবা দিয়েছে ঈদগড় মেডিকেল সেন্টার এন্ড হাসপাতাল।
শনিবার (১৪ নভেম্বর) সকাল দশটার স্থানীয় কাগজিখোলা আদর্শ ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠে চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর।

দিনব্যাপী ক্যাম্পে কয়েকশ রোগিকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধপত্র প্রদান করা হয়।
এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সরওয়ার জাহান মিন্টু,সাধারণ সম্পাদক থোয়াইমংচিং মার্মা,মাদ্রাসা সুপার রিদুয়ানুল হক,
মেডিকেল সেন্টারের প্রধান উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক মোঃ দিদারুল ইসলাম,কাগজিখোলা পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ এএসআই আবদুস শুক্কর,ঈদগড় মেডিকেল সেন্টারের পরিচালক মোঃ রুমেল,মোঃ শাহজাহান, মোঃ হেফাজ উদ্দিন, মোঃ হোসাইনসহ স্থানীয় মান্যগন্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
মেডিকেল সেন্টারের পরিচালক মোঃ দিদারুল ইসলাম জানান, শহর থেকে বিচ্ছিন্ন এলাকার চিকিৎসাসেবা বঞ্চিত মানুষের কথা বিবেচনা করে ফ্রি চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়। এতে অনেক মানুষ সেবা পেয়ে খুশি হয়েছে। আগামীতেও তারা এই চিকিৎসা সেবাদান অব্যাহত রাখবে বলে জানিয়েছেন।
প্রধান অতিথি বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন ইদগড় মেডিকেল সেন্টার কর্তৃপক্ষ করোনা ভাইরাস নির্মুলের লক্ষে অসহায় মানুষের মাঝে ফ্রী চিকিৎসা সেবা প্রদান গরিব অসহায়দের মাঝে ফ্রী ঔষধ বিতরণ করা সহ নানামূখী যে পদক্ষেপ গ্রহণ করেছে সত্যিই প্রশংসনীয়। তাই এ হাসপাতাল কে সকলের সহযোগিতার মাধ্যমে এগিয়ে নিয়ে যেতে হবে।
তিনি আরো বলেন, ঈদগড় মেডিকেল সেন্টার কর্তৃপক্ষ দূর্গম জনপদে যে চিকিৎসা সেবা দিয়েছে সত্যিই প্রশংসার দাবীদার এবং এই হাসপাতাল দূর্গম জনসাধারণের জন্য যুগপযোগী একটি হাসপাতাল। এই হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে আজকে বাইশারী ইউনিয়নের দূর্গম পাহাড়ি জনপদ কাগজিখোলা বাকগুলাবাজার এলাকার প্রায় শতাধিক রোগীদের ঔষধসহ চিকিৎসা সেবা প্রদান করা হয়। তাই ইদগড় মেডিকেল সেন্টার এন্ড হাসপাতাল কর্তৃপক্ষ কে ধন্যবাদ জানান।

সংবাদ প্রেরকঃ
আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি বান্দরবান। মোবাইল
০১৮২৩০২৪৯০০

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো