English|Bangla আজ ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার দুপুর ২:৪৭
শিরোনাম

গফরগাঁওয়ে যুদ্ধবিমান থেকে খসে পড়লো ট্যাঙ্ক

মাহবুবুর রহমান রিপন,গফরগাঁও প্রতিনিধি:
ময়মনসিংহের গফরগাঁওয়ে উড়ন্ত অবস্থায় খসে পড়লো বাংলাদেশ বিমানবাহিনীর একটি যুদ্ধ বিমানের দুটি জ্বালানি ট্যাঙ্ক। তবে এতে হতাহতের কোন খবর পাওয়া যায়নি। ঘটনাস্থলটি পুলিশ পাহাড়ায় রাখা হয়েছে।

ঘটনাটি ঘটে রবিবার দুপুর ২টা ৪০ মিনিটের দিকে ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার পাইথল ইউনিয়নে।

স্থানীয় সূত্রে জানা যায়, বাংলাদেশ বিমানবাহিনীর একটি প্রশিক্ষন বিমান থেকে অতিরিক্ত জ্বালানির ট্যাংক শনিবার দুপুরে বিকট শব্দে আকাশ থেকে আছড়ে পরে। প্রথম ট্যাংকটি উপজেলার গয়েশপুর বাজারের মাজার থেকে ১৫ মিটার দূরে আছড়ে পড়ে যেটির গায়ে লিখা আছে RT945। অপরটি বড়বড়াই সরকার বাড়ী এলাকায় পড়ে যার গায়ে লিখা আছে LT945।উভয় ট্যাঙ্ক দুমড়ে মুচড়ে যায় এবং ভিতর থেকে জ্বালানি বের হয়ে চারপাশে ছড়িয়ে পরে। খবর পেয়ে পাগলা থানার পুলিশ ঘটনাস্থলে আসে।খবর পেয়ে উৎসুক জনতা ট্যাঙ্কের চারপাশে ভীড় করে।

গয়েশপুর বাজারের কামরুল খান বলেন,জ্বালানি ট্যাংক উড়ন্ত অবস্থায় গয়েশপুর বাজারে পরে তখন আমি কাছেই অবস্থান করছিলাম। মাজারের কাছে একটি ফাঁকা জায়গায় খসে পড়েছে।সাথে সাথে থানায় ও ৯৯৯ এ কল দিয়ে বিষয়টি অবহিত করা হয়।পরে যুদ্ধবিমানটি নিরাপদে অবতরণ করতে পেরেছে বলে সংবাদ পাওয়া গেছে।

পাগলা থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা শাহিনুজ্জামান খান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জ্বালানি ট্যাঙ্ক কেন পড়ে গেল তার কারণ জানা যায়নি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো