English|Bangla আজ ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৫:৪৫
শিরোনাম
সাপাহারে হতে সকলের অশ্রুসিক্ত ভালোবাসা নিয়ে বিদায় নিলেন কল্যাণ চৌধুরীরংপুর জেলা আ’লীগ নেতা ওয়াজেদুল ইসলামের মাতা আর নেইফুলপুর শুভসংঘের নয়া কমিটির যাত্রা শুরু, আশরাফ সভাপতি, পান্না সাধারণ সম্পাদকনরসিংদীতে ঢিলেঢালা লকডাউনচিরিরবন্দরে নির্দেশ অমান্য করে দোকান খোলায় ১০ প্রতিষ্ঠানকে জরিমানাফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরুপহেলা বৈশাখ উপলক্ষে সাপাহারে রোগীদের মাঝে উন্নত খাবার পরিবেশনকরোনা কি পৃথিবীতে দুর্ভিক্ষের হাতছানি দিচ্ছে?ইউএনও-এসিল্যান্ডের নজরদারী- নান্দাইলে কঠোরভাবে লকডাউন পালনমুরাদনগরে খেলার মাঠকে বাঁচিয়ে রাখতে মানবিক আবেদন জানিয়ে মানববন্ধন

গফরগাঁওয়ে বিষপানে বিদেশ ফেরত তরুণের আত্মহত্যা

মাহবুবুবর রহমান রিপন গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ে সুজন মিয়া (২০) নামে বিদেশ ফেরত এক তরুণ বিষপানে আত্মহত্যা করেছেন।

ঘটনাটি ঘটে বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার মধ্য লামকাইন গ্রামে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় আজ শুক্রবার সকালে নিহতের মা পাগলা থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

পাগলা থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান খান বলেন, উপজেলার পাগলা থানাধীন মধ্য লামকাইন গ্রামের রফিকুল ইসলামের ছেলে সুজন মিয়া বেশ কিছুদিন পূর্বে বিদেশ থেকে দেশে ফিরে আসে। তবে দেশে আসার পর সুজন কিছুটা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে সুজন বিষপান করে আত্মহত্যা করে। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পাগলা থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নিহত সুজনের মা খোশ নাহার বাদী হয়ে পাগলা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন বলেও জানিয়েছেন ওসি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো