English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ৪:০৮
শিরোনাম
চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

খুলশীতে চোরচক্রের দুই সদস্য আটক

আব্দুল করিম চট্রগ্রাম মহানগর প্রতিনিধি

চট্রগ্রাম নগরের খুলশীতে সংঘবদ্ধ চোরচক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় বিভিন্ন সময়ে চুরি যাওয়া ৪০ টি মোবাইল সেট, ৩টি ল্যাপটপ ও ৫টি ট্যাব উদ্ধার করা হয়।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।আটক চোরচক্রের সদস্যরা হলেন- আকবরশাহ থানার বিশ্বকলোনী এলাকার মৃত মোজাম্মেল হকের ছেলে নূর মোহাম্মদ রাসেল (২৮) ও সীতাকুণ্ডের জলিল টেক্সটাইল গেট এলাকার মৃত মো. ইব্রাহিমের ছেলে মো. রবিউল হাসান রবি ওরফে রকি (৩০)।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, চক্রটিকে ধরার জন্যে পুলিশ দীর্ঘদিন ধরে তৎপর ছিল। এরা ভদ্র মানুষের বেশ ধরে বিভিন্ন বাসা-বাড়িতে যায়। পরে সুযোগ বুঝে বাসা থেকে দামী পণ্য চুরি করে সটকে পড়ে।তিনি আরও বলেন, চক্রের এ দুই সদস্য গতবছর বিচারপতি বোরহান উদ্দিনের মালিকানাধীন ভাড়া বাসায় বসবাসরত জনৈক মেহেদীর বাসায় একই প্রক্রিয়ায় প্রবেশ করে একটি ৪০ ইঞ্চি এলইডি টিভি নিয়ে যায়।

যা পরবর্তীতে সিসিটিভিতে ধরা পড়ে। তাদের বিরুদ্ধে চুরির মামলা করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো