English|Bangla আজ ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৫:৩৬
শিরোনাম
সাপাহারে হতে সকলের অশ্রুসিক্ত ভালোবাসা নিয়ে বিদায় নিলেন কল্যাণ চৌধুরীরংপুর জেলা আ’লীগ নেতা ওয়াজেদুল ইসলামের মাতা আর নেইফুলপুর শুভসংঘের নয়া কমিটির যাত্রা শুরু, আশরাফ সভাপতি, পান্না সাধারণ সম্পাদকনরসিংদীতে ঢিলেঢালা লকডাউনচিরিরবন্দরে নির্দেশ অমান্য করে দোকান খোলায় ১০ প্রতিষ্ঠানকে জরিমানাফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরুপহেলা বৈশাখ উপলক্ষে সাপাহারে রোগীদের মাঝে উন্নত খাবার পরিবেশনকরোনা কি পৃথিবীতে দুর্ভিক্ষের হাতছানি দিচ্ছে?ইউএনও-এসিল্যান্ডের নজরদারী- নান্দাইলে কঠোরভাবে লকডাউন পালনমুরাদনগরে খেলার মাঠকে বাঁচিয়ে রাখতে মানবিক আবেদন জানিয়ে মানববন্ধন

ক্যারিবিয়দের হারিয়ে সিরিজ ভারতের

তিন অর্ধশতকে ভর করে তিন ম্যাচ সিরিজের শেষ ওডিআইতে ওয়েস্ট ইন্ডিজকে ৪ উইকেটে হারিয়ে সিরিজ জয় করে নিলো ভারত।

৩১৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে জোড়া হাফ-সেঞ্চুরিতে ভিত গড়ে দেন দুই ওপেনার লোকেশ রাহুল ও রোহিত শার্মা। দু’জনে প্রথম উইকেটে তোলেন ১২২ রান। ৬৩ বলে ৬৩ করে জেসন হোল্ডারের বলে উইকেটকিপারকে ক্যাচ দিয়ে ফিরেন রোহিত। ৭৭ রান করে আলজারি জোসেফের শিকার কয়ে ফেরেন লোকেশ তার ক্যাচও ধরলেন উইকেটকিপার হোপ। ৮৯ বলের ইনিংসে আটটি চার ও একটি ছক্কা হাঁকান তিনি। ৬৪ বলে ৮৯ রান করে মূল ইনিংসটি খেলে যান অধিনায়ক বিরাট কোহলি।শেষদিকে রবিন্দ্র জাদেজার ৩১ বলে ৩৯ ও সদরুল ঠাকুরের ৬ বলে ১৭ রানের ওপর ভর করে ৮ বল হাত রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় ভারত।

এছাড়াও ৭ রানে করে ফেরেন শ্রেয়াস আইয়ার ও ঋষভ পন্থ। কেদার যাদব ফেরেন ৩ রানে।

রোববার বারাবাতি স্টেডিয়ামে টস জিতে ভারতের অধিনায়ক বিরাট কোহলি ওয়েস্ট ইন্ডিজকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান।

টস হেরে আগে ব্যাট করতে নেমে নিকোলাস পুরান ও কাইরন পোলার্ডের হাফসেঞ্চুরিতে ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩১৫ রান সংগ্রহ করে ক্যারিবিয়রা।

ব্যাট করতে নেমে শুরুটা দারুণ করে দুই ক্যারিবিয় ওপেনার এভিন লুইজ ও শাই হোপ। জুটিতে তোলেন ৫৭ রান।ব্যক্তিগত ২১ রানে লু্ইজ ফেরেন জাদেজার শিকার হয়ে।শাই হোপের ব্যাট থেকে আসে ৪২ রান।রোস্টন চেজ ৩৮, শিমরণ হেটমায়ার ৩৭ এবং শেষ দিকে ঝড় তোলেন পুরান ও পোলার্ড। ৬৪ বলে ৮৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেন পুরান। ১০ চার ও ৩ ছক্কায় ইনিংসটি সাজান এই মারকুটে ব্যাটসম্যান।৫১ বলে ৭ ছক্কা ও ৩ চারে ৭৪ রানে অপরাজিত থাকেন পোলার্ড। জেসন হোল্ডার করেন ৪ বলে ৭ রান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো