English|Bangla আজ ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ১০:২৩
শিরোনাম
সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আজিজুর রহমান মন্টু।সাপাহারের জবাই বিলে পরিযায়ী পাখি সংরক্ষনে অভয়াশ্রম প্রয়োজনআগৈলঝাড়ায় মুজিব বর্ষ উপলে ৪০ দলের অংশ গ্রহনে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনচসিক নির্বাচন” নৌকার পক্ষে গণসংযোগে ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যাননেত্রকোণা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হাত্রাপাড়ার কৃতী সন্তান তাজুল ইসলামস্মৃতি এমপি’র রোগমুক্তি কামনায় উপজেলা ছাত্রলীগ নেতাদের দোয়া মাহফিল ও খাদ্য বিতরণবান্দরবান শহরে অগ্নিকাণ্ডে বসতঘর আগুনে পুড়ে ছাইকুড়িগ্রামে স্ত্রী‌কে হত‌্যার ঘটনায় স্বামী বকুলের ফাঁ‌সি‌র আ‌দেশমিথ্যা মাদক মামলায় ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলনঘাটাইলে ঘোড়াদৌড় দেখতে গিয়ে নিখোঁজ|| তিনদিন পর লাশ উদ্ধার

মেয়র জাহিদুলের শিশুকন্যা অসুস্থ, দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা

সোহরাব হোসেন ক্রাইম প্রতিবেদক,ঝিনাইদহ।

ঝিনাইদহের কোটচাদপুর পৌর বাসির আস্থা অর্জিত পৌর এলাকা উন্নয়নের রুপকার দল-মত নির্বিশেষে গরিব দুঃখী খেটে খাওয়া মানুষের আকাঙ্ক্ষার প্রদীব।

কোটচাঁদপুর পৌর মেয়র জনাব,মোঃ জাহিদুল ইসলাম জাহিদের একমাত্র শিশু কন্যা হঠাৎ করেই গুরুতর অসুস্থ হয়ে যায়। তাৎক্ষণিকভাবে শিশুটিকে ঝিনাইদহ একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। শিশু বিশেষজ্ঞ ডাক্তারদের অধীনে বেশ কয়েকদিন যাবৎ সেখানে চিকিৎসাধীন অবস্থায় থাকলেও শিশুটির শারীরিক অবস্থার কোন উন্নতি না হওয়ায়। ডাক্তারদের পরামর্শ মতে উন্নত চিকিৎসার্থে ঢাকায় নেওয়া হয় বলে জানাগেছে। খোঁজ নিয়ে জানা যায়, ঢাকায় একটি প্রাইভেট হাসপাতাল শিশু বিশেষজ্ঞ ডাক্তার গনের অধীনে চিকিৎসাধীন রয়েছে।

শিশুটির শারীরিক অবস্থা আগের চেয়ে অনেকাংশে উন্নতি হয়েছে। এদিকে একমাত্র শিশু সন্তানের অসুস্থ জনিত কারণে শিশুটিকে নিয়ে ঝিনাইদহ -ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে ছুটা ছুটির ফলে কয়েকদিন পৌর ভবনে বসতে না পারায় পৌরবাসীর সেবাদানে বিঘ্ন ঘটায় দুঃখ প্রকাশ করা হয়। অপরদিকে, কোটচাঁদপুর পৌর এলাকার বিভিন্ন স্থানে ঘুরে বিভিন্ন জনের সাথে আলাপকালে।

এই কয়েকদিনে পৌর মেয়রের অনুপস্থিতিতে পৌর বাসির সেবাদানে কোন প্রকার বিঘ্ন হচ্ছে কিনা জানতে চাইলে। সেবাদানে কোন ধারণের কোন সমস্যা হচ্ছে না বলে জানায় পৌর সভার বাসিন্দারা। দেশবাসীর কাছে তারা জনপ্রিয় এই পৌর মেয়র জাহিদ ইসলাম জাহিদের একমাত্র শিশু কন্যা দ্রুততার সাথে সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা চেয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো