English|Bangla আজ ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার বিকাল ৪:৪৬
শিরোনাম
আগৈলঝাড়ায় মুজিব বর্ষ উপলে ৪০ দলের অংশ গ্রহনে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনরংপুরে রাতের আধারে শীতার্থ মানুষের পাশে আ.লীগ নেতা মওলাচিরিরবন্দরে মুক্তমঞ্চ ব্লাড ডোনেট ফাউন্ডেশনের ১বছর মেয়াদের পূর্নাঙ্গ কমিটি গঠনঠাকুরগাঁওয়ে সেনুয়া ইউনিয়নে ওয়ার্ডের নাম পরিবর্তন করার প্রতিবাদে মানববন্ধনকুড়িগ্রামে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে উৎকোচের অভিযোগে মানববন্ধনকুড়িগ্রামে ৪দফা দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে পলিটেকনিক শিক্ষার্থীরা।ফুলবাড়ীতে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত- ১গঙ্গাচড়ায় সড়ক দূর্ঘটনায় কিশোরের মৃত্যুপলাশবাড়ীতে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগোবিন্দগঞ্জে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ১ম মৃত্যুবার্ষিকী পালিত

কোটচাঁদপুরে পত্রিকা বিলিকারি সমিরের স্ত্রীর চিকিৎসার জন্য সাহায্যের আবেদন

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি:

ঝিনাইদহের কোটচাঁদপুরে পত্রিকা বিলিকারি সমির দাস এক পরিচিত মুখ। পুরান এক সাইকেলে চেপে প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পত্রিকা বিলি করা যার পেশা ও নেশা। সমির দেশ-বিদেশের সংবাদ সকলের ঘরে ঘরে পৌঁছে দিলেও এখন তার নিজের ঘরে চিকিৎসার অভাবে স্ত্রী মমতা রানী আজ তিলে তিলে মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে।

অর্থের অভাবে সমিরের স্ত্রীর চিকিৎসা করাতে পারছে না। কোটচাঁদপুর উপজেলার তালসার গ্রামের সুভাস চন্দ্র দাসের পুত্র সমির কুমার দাস সংবাদ পত্র বিলি করে সংসার চালায় সংসারে তার ছোট দুইটা সন্তান রয়েছে। এক ছেলে ও এক মেয়ে। স্ত্রী অসুস্থতার কারণে বর্তমানে তার সংসারে নেমে এসেছে অন্ধকার।

স্ত্রী মমতা রানীর পিও থলিতে পাথর ধরা পড়েছে। এছাড়াও তার শ্বাসনালীতে বা খাদ্য নালিতে টিউমার থাকতে পারে বলে চিকিৎসকরা ধারণা করছেন। তবে এজন্য বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা পরীক্ষা-নিরীক্ষার জন্য পরামর্শ দিয়েছেন।

কিন্তু সমির অর্থের অভাবে সে বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে নিয়ে যেতে পারছেন না। কিনতে পারছে না প্রয়োজনীয় ঔষধ। এ অবস্থায় বিনা চিকিৎসায় বাড়িতে পড়ে আছে সমিরের স্ত্রী। সে স্ত্রীর চিকিৎসার জন্য সমাজের দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সহযোগিতা কামনা করছে।

সাহায্য পাঠানোর ঠিকনা। সুমির দাসের বিকাশ নং-০১৯৪৮৯৭১১৭২

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো