English|Bangla আজ ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার বিকাল ৩:৫৮
শিরোনাম
রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, এস আই গোলাম মোস্তফা।নবীনগরে কুয়েত প্রবাসী ওবায়েদউল্লাহ নিজেস্ব অর্থায়নে দরিদ্রজনগোষ্ঠী মাঝে ইফতার সামগ্রী বিতরননবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি এম এস কে মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার!গংগাচড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা আটক – ১পাটগ্রাম থানা লালমনিরহাট জেলায় শ্রেষ্ঠ থানা নির্বাচিতনরসিংদীর শিবপুরে ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার জিতে নিয়েছে ২০ কিশোরদিনাজপুর জেলা ছাত্রলীগ কর্মী’র মাক্স বিতরণচট্টগ্রামে তারাবি দিয়ে অর্ধশতাধিক গ্রামে একদিন আগেই রোজা শুরুধর্ষণের শিকার কিশোরি মা-বাবাকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেচাঁদপুরের ফরিদগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ করে ধ্রুবতারা সমাজ কল্যাণ ফাউন্ডেশন।

কোটচাঁদপুরে পত্রিকা বিলিকারি সমিরের স্ত্রীর চিকিৎসার জন্য সাহায্যের আবেদন

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি:

ঝিনাইদহের কোটচাঁদপুরে পত্রিকা বিলিকারি সমির দাস এক পরিচিত মুখ। পুরান এক সাইকেলে চেপে প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পত্রিকা বিলি করা যার পেশা ও নেশা। সমির দেশ-বিদেশের সংবাদ সকলের ঘরে ঘরে পৌঁছে দিলেও এখন তার নিজের ঘরে চিকিৎসার অভাবে স্ত্রী মমতা রানী আজ তিলে তিলে মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে।

অর্থের অভাবে সমিরের স্ত্রীর চিকিৎসা করাতে পারছে না। কোটচাঁদপুর উপজেলার তালসার গ্রামের সুভাস চন্দ্র দাসের পুত্র সমির কুমার দাস সংবাদ পত্র বিলি করে সংসার চালায় সংসারে তার ছোট দুইটা সন্তান রয়েছে। এক ছেলে ও এক মেয়ে। স্ত্রী অসুস্থতার কারণে বর্তমানে তার সংসারে নেমে এসেছে অন্ধকার।

স্ত্রী মমতা রানীর পিও থলিতে পাথর ধরা পড়েছে। এছাড়াও তার শ্বাসনালীতে বা খাদ্য নালিতে টিউমার থাকতে পারে বলে চিকিৎসকরা ধারণা করছেন। তবে এজন্য বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা পরীক্ষা-নিরীক্ষার জন্য পরামর্শ দিয়েছেন।

কিন্তু সমির অর্থের অভাবে সে বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে নিয়ে যেতে পারছেন না। কিনতে পারছে না প্রয়োজনীয় ঔষধ। এ অবস্থায় বিনা চিকিৎসায় বাড়িতে পড়ে আছে সমিরের স্ত্রী। সে স্ত্রীর চিকিৎসার জন্য সমাজের দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সহযোগিতা কামনা করছে।

সাহায্য পাঠানোর ঠিকনা। সুমির দাসের বিকাশ নং-০১৯৪৮৯৭১১৭২

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো