English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার দুপুর ২:৩৭
শিরোনাম
সোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।সিদ্ধিরগঞ্জে চার্জ বিহীন ডার্চ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনতুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত।করোনার ভ্যাকসিন সরকারের সাফল্য-শামীম ওসমানসূর্যমুখী চাষে কৃষক ও ফুল পিয়াসী সবারই আত্মতৃপ্তিদাগনভূঞা পৌরসভার কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিতচুরি করতে এসে স্বর্ণসহ আকট চকরিয়া থানার ইউপি মেম্বার আরজ খাতুনবাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা!

কোটচাঁদপুরে চেক জালিয়াতি মামলায় গ্রেফতার – ১

কোটচাঁদপুর প্রতিনিধি:

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার বলুহর ইউনিয়নের কাগমারি গ্রামের মন্ডলপাড়ার মাসুম বিল্লাহ মিন্টু (৪০) তার পিতাঃ মিজানুর রহমান। তিনি বাংলাদেশ যুবলীগের বলুহর ইউনিয়নের সাধারণ সম্পাদক।

তার নামে তিন লক্ষ টাকার চেক জালিয়াতি মামলা হয় বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত ঝিনাইদহ। চেক নাম্বার- ৬৭২২৪১০ সোনালী ব্যাংক কোটচাঁদপুর শাখা। মামলার বাদী নাহিদ হাসান (২৮) পিতাঃ মশিয়ার রহমান গ্রামঃ নারায়নবাড়িয়া, কোটচাঁদপুর ঝিনাইদহ।

মিন্টুর বিরুদ্ধে অপকর্মের শেষ নেই। আর অভিযোগ আছে তিনি কোটচাঁদপুর সরকারি হ্যাচারি কমপ্লেক্সের বাওড়ের গার্ড রফিকুল ইসলামের নিকট থেকে সোলার দেয়ার নাম করে ১৫ হাজার টাকা নেয় এই যুবলীগ নেতা।

মিন্টু ওয়ারেন্টের আসামী হিসাবে ১৪-০৩-২০২০ রোজ শনিবার কোটচাঁদপুর মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে। আজ রবিবার ১৫-০৩-২০২০ তাকে জেল হাজতে প্রেরণ করেন। এ খবর নিশ্চিত করেছেন কোটচাঁদপুর অফিসার ইনচার্জ মাহবুবুল আলম।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো